১২ মে, ২০২৪

Deepika: সাক্ষাৎকার চলাকালীন দীপিকার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন রণবীরের, লজ্জায় লাল বাজিরাওয়ের 'মস্তানি'
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-12 19:18:56   Share:   

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)। তাঁদের মতো মিষ্টি কাপল বিটাউনে খুব কমই দেখা যায়। কিন্তু তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়েও শুরু হয়েছিল জল্পনা। কিন্তু এবারে সেই সমস্ত জল্পনায় জল ঢেলে তাঁদের আমার সেই চেনা ছন্দে দেখা গেল। রণবীরকে প্রায় সবসময়ই নিজের স্ত্রীয়ের প্রতি ভালোবাসা উজার করে দিতে দেখা যায়। এবারেও ঠিক তেমনটাই ঘটেছে। কিন্তু এবারে ভালোবাসা দেখাতে গিয়ে এমনই এক অদ্ভূত কাণ্ড করে বসলেন, যার ফলে লজ্জায় রাঙা দীপিকা। তবে নেটিজেনরা এটাকে ভালোভাবেই নিয়েছেন। কী এমন করলেন রণবীর।

সম্প্রতি এক আন্তর্জাতিক ম্যাগাজিন টাইম-এর কভার পেজে দেখা গিয়েছে দীপিকা পাডুকোনকে। সেই ম্যাগাজিনের এক সাক্ষাৎকার দিচ্ছিলেন তিনি। আর তাঁর পাশের ফ্লোরেই শ্যুট ছিল রণবীরের। কিন্তু শ্যুট করতে যাওয়ার আগেই স্ত্রীয়ের সঙ্গে দেখা করতে আসলেন রণবীর। আর এসেই স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রেখে আলতো চুম্বন করলেন বাজিরাও। এদিকে লজ্জায় লাল মস্তানি। রণবীরকে দেখে অবাকই হয়েছিলেন দীপিকা। কারণ তাঁর দেখা করতে আসাটা সত্যিই সারপ্রাইজ ছিল দীপুর জন্য।

তবে তাঁদের একসঙ্গে পেয়ে তাঁদের বিয়ের সম্পর্ক নিয়ে প্রশ্ন করতে করা হয়। তাঁদের জিজ্ঞাসা করা হয়, কত বছর হলো তাঁদের সম্পর্কের। তখন দীপিকা বলেন  সাড়ে ৪ বছর হতে চলল,এরপর রণবীর বলেন প্রায় ১১ বছর হতে চলল তাঁদের সম্পর্কের। এতে সায়ও দেয় দীপিকা। এরপরই নিজের শ্যুটের জন্য বেরিয়ে যান রণবীর। তবে রণবীরের এই সারপ্রাইজ ভিজিট মুখে হাসি এনেছে দীপিকার।


Follow us on :