১০ মে, ২০২৪

Zareen Khan: লক্ষ লক্ষ টাকার প্রতারণা! জারিন খানের বিরুদ্ধে কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-17 18:52:53   Share:   

ফের বিপাকে বলিউডের (Bollywood) আরও এক অভিনেত্রী। বলিউড অভিনেত্রী জারিন খানের (Zareen Khan) নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। সূত্রের খবর, প্রতারণার অভিযোগে (Fraud Case) অভিযুক্ত বলিউড অভিনেত্রী তথা সলমন খানের নায়িকা জারিন খান। লক্ষ লক্ষ টাকা নিয়েও বাংলার অনুষ্ঠানে আসেননি। সেই অভিযোগের প্রেক্ষিতেই ২০১৮ সালে মামলা দায়ের করেছিল কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ। এবার সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হল জারিন খানের বিরুদ্ধে।

সূত্রের খবর, ২০১৮ সালের কালীপুজোর সময় কলকাতা ও উত্তর ২৪ পরগনার ৬টি অনুষ্ঠানে না থাকার অভিযোগে জারিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্তার দাবি, তাঁদের থেকে পারিশ্রমিক নিয়েছিলেন ১২ লক্ষ ৫০ হাজার টাকা। কিন্তু অনুষ্ঠানে দেখা মেলেনি নায়িকার। গোটা ঘটনায় নায়িকার বিরুদ্ধে নারকেলডাঙা থানায় দায়ের করা হয় অভিযোগ। এবার সেই অভিযোগের ভিত্তিতে ৭ সেপ্টেম্বর তৈরি চার্জশিট শিয়ালদহ কোর্টে পেশ করল নারকেলডাঙা থানার পুলিস। রবিবার আদালতের তরফে নায়িকার বিরুদ্ধে জারি হল গ্রেফতারির পরোয়ানা। জারিন খানের সঙ্গে সংস্থা যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কোনও রকম প্রতিক্রিয়া দেননি বলে সূত্রের খবর।

কোম্পানির কর্তা বিশাল গুপ্তা জানিয়েছেন, পারিশ্রমিক সহ আরও বেশ কিছু পরিমাণ টাকা জারিন খানের জন্য খরচ হয়েছিল ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার।মোট খরচের পরিমাণ ছিল ৪২ লক্ষ টাকা। সেই টাকা ফেরত দিতে সম্পূর্ণ অস্বীকার করেন নায়িকা। এমনকি পুলিসের দ্বারস্থ হওয়ায় সংস্থার কর্তাকে বার বার দেওয়া হচ্ছে প্রাণনাশের হুমকি। ফলে পরবর্তীতে কী পদক্ষেপ নেওয়া হবে নারকেলডাঙা পুলিসের তরফে, সেটাই এখন দেখার।


Follow us on :