১৪ মে, ২০২৪

Sukesh: ছোট পর্দার পরিচিত মুখ চাহাত খান্নাকে আইনি নোটিস সুকেশের, 'ভাবমূর্তি নষ্টের' অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-13 15:17:48   Share:   

২০০ কোটি আর্থিক তছরূপ মামলায় অভিযুক্ত প্রতারক সুকেশ বর্তমানে তিহার জেলে বন্দি। সুকেশের সঙ্গে জ্যাকলিনের ফার্নান্ডেজের (Jacueline Fernandez) নাম জড়িয়েছে এই মামলায়। আদালতে দাঁড়িয়ে বলিউড অভিনেত্রী বলেন, 'সুকেশের (sukesh Chandrasekhar) জন্য তাঁর জীবন নরক হয়ে গিয়েছে।' যদিও সুকেশ বলেছিলেন, জ্যাকলিনের কোনও দোষ নেই। তিনি কোনওভাবেই এ ঘটনায় জড়িত নয়। এছাড়াও সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে নোরা ফতেহি, টেলি অভিনেত্রী চাহাত খান্নার (Chahat Khanna)।

কয়েকদিন আগে চাহাত দাবি করেছিলেন, তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। এই কথা একেবারে মিথ্যে বলে দাবি করেন সুকেশ। উপরন্তু চাহাতের বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিয়েছেন সুকেশ। ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে চাহাতকে আইনি নোটিস পাঠালেন সুকেশ।

সুকেশ বলেন, 'তিনি এতটা বেপরোয়া নয়। বিবাহিত বা সন্তানের মা, এমন মহিলার প্রতি তাঁর কোনও উৎসাহ বা আকর্ষণ নেই। তিনি কোনও গোল্ড ডিগার নয়। চাহাতের সঙ্গে কেবল কাজের সূত্রেই আলাপ হয়েছিল।' আর এই ঘটনার প্রেক্ষিতে সুকেশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন বলে জানান সুকেশের আইনজীবী। চাহাতের কাছে নোটিশ পাঠিয়ে বলেন, এক সপ্তাহের মধ্যে তাঁর বলা কথা প্রত্যাহার না করলে, আইনি পদক্ষেপ নেওয়া হবে।


Follow us on :