১৫ মে, ২০২৪

Nawazuddin: নওয়াজ-আলিয়ার বিচ্ছেদ মামলা, সন্তানদের হেফাজত পাবে কে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-04 14:42:48   Share:   

২০২২ থেকেই অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddique) ও তাঁর স্ত্রী আলিয়ার (Aaliya Siddique) সম্পর্কে ছেদ পড়েছে। তাঁদের দাম্পত্য কলহের কথা জানতে পেরেছে নেট দুনিয়া। তিক্ততার জল গড়িয়েছে আদালত পর্যন্ত। গার্হস্থ্য হিংসা থেকে প্রতারণা, অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছে স্ত্রী আলিয়া। নওয়াজউদ্দিনের মা, আলিয়ার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছে। এই অভিযোগের বিরুদ্ধে সন্তানের পিতৃত্ব পরীক্ষার আরজি নিয়ে আদালতে গিয়েছেন আলিয়া। অন্যদিকে আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নওয়াজ। তাঁদের সন্তান কার কাছে থাকবে সেই নিয়ে মামলা চলছে।

সন্তানের হেফাজত পেতে চাইছেন নওয়াজউদ্দিন। কিন্তু আলিয়ার দাবি, তাঁর সন্তানরা তাদের বাবার কাছে থাকতে চায় না। সন্তানরা পিতার স্নেহ পায়নি কোনওদিন। আলিয়া আরও বলেন, 'তাঁর সন্তান ইয়ানি ও শোরা জন্ম থেকে তাঁর কাছেই থাকছে। ভবিষ্যতেও আলিয়ার কাছেই সন্তানরা থাকতে চায় বলে দাবি করেছেন তিনি।' এই টালবাহানার মাঝে বম্বে আদালত নওয়াজ ও আলিয়ার সন্তানদের নিয়ে বড় সিদ্ধান্ত নিল।

আদালত নির্দেশ দিয়েছে, যত দ্রুত সম্ভব তাঁদের সন্তানকে দুবাই পাঠাতে হবে।  সেখানেই পড়াশোনা করছে নওয়াজ ও আলিয়ার সন্তান ইয়ানি ও শোরা। তবে তারা শেষ পর্যন্ত কার হেফাজতে থাকে তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। জুন মাসে সন্তানের হেফাজতের শুনানি হবে।


Follow us on :