১৫ মে, ২০২৪

Sapna: পরনে শর্ট ড্রেস, মাথায় ঘোমটা, স্বপ্নার পোশাকের চর্চায় নেট মাধ্যম
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-21 17:51:28   Share:   

হরিয়ানার বিখ্যাত নৃত্য-শিল্পী স্বপ্না চৌধুরী (Swapna Choudhary), 'বিগ বস'এর দৌলতে বলিউডের চর্চিত মুখ হয়ে উঠেছেন। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। প্রায়শই তাঁর ফটো কিংবা ভিডিও ভাইরাল হয়নেট দুনিয়ায়। সম্প্রতি তিনি খ্যাতির সিঁড়িতে আরও একধাপ উঠেছেন। ২০২৩ কান চলচ্চিত্র উৎসবে (Cannes Film Festival 2023) ডেবিউ করেছেন তিনি। প্রথম দিনে হালকা গোলাপি রঙের গাউন পরেছিলেন তিনি। ক্যামেরার সামনে একাধিক পোজ দিয়েছিলেন। সেই ছবির প্রশংসা করেছিলেন দর্শক।


কিন্তু স্বপ্না চৌধুরীর দ্বিতীয় দিনের পোশাক নিয়ে সমালোচনা শুরু হয়েছে। দ্বিতীয় দিনে তিনি একটি সাদা রঙের শর্ট ড্রেস পরেছিলেন। কিন্তু মাথা ঢাকা, ঘোমটা জাতীয় একটি কাপড়ের অংশে। এই নিয়ে নেট মাধ্যমে তাঁর পোশাকের সমালোচনা হয়েছে। আবার তাঁর পোশাকের প্রশংসাও করেছেন অনেকে।


প্রসঙ্গত স্বপ্না একমাত্র আঞ্চলিক ব্যক্তিত্ব, যিনি চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবে হেঁটেছেন। বিদেশের মাটিতে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি, যা গর্বের বিষয়। এর আগে চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে পোশাক নিয়ে সমালোচনার শিকার হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। এবার সেই তালিকায় নাম স্বপ্নারও।


Follow us on :