১৭ মে, ২০২৪

Asin: স্বামীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন আসীন, কী বললেন অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-28 14:42:34   Share:   

বলিউডে আমির খানের বিপরীতে গজনী সিনেমায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অভিনেত্রী আসীন (Asin Thottumkal)। তারপর বলিউডে বেশ কিছ সিনেমায় অভিনয় করলেও তেমন জনপ্রিয়তা পাননি। অভিনেতা অক্ষয় কুমারকে আসীন বলেছিলেন, যোগ্য পাত্র পেলে বিয়ে করে সংসার করবেন তিনি। খিলাড়ি কুমার তাঁর বন্ধুর সঙ্গে আসীনের অপ্রত্যাশিত আলাপ করিয়েছিলেন।

এরপর ২০১৬ সালে অক্ষয়ের বন্ধু ব্যবসায়ী রাহুল শর্মার সঙ্গে বিয়ে করে শুধুমাত্র সংসারী নয়, ঘোরতর সংসারী হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তাঁদের ছোট্ট কন্যাসন্তানও রয়েছে। তবে শোনা গিয়েছিল, দম্পতির মধ্যে নাকি বনিবনা হচ্ছে না। এদিকে আসীন তাঁর স্বামীর সঙ্গে আপলোড করা ছবি ডিলিট করে দেন সামাজিক মাধ্যম থেকে। তাঁর এই পদক্ষেপে বিচ্ছেদের গুঞ্জনের আগুনের ঘি পড়েছিল। তবে আর জল্পনা নয়, অভিনেত্রী নিজেই মুখ খুললেন এই বিষয়ে।


আসীন সামাজিক মাধ্যমে স্টোরিতে লেখেন, 'গরমের ছুটির মাঝখানে রীতিমতো একে অপরের মুখোমুখি বসে প্রাতঃরাশের মজা নিচ্ছি এবং কিছু পরিকল্পিত সম্পূর্ণ ভিত্তিহীন খবর জানতে পারলাম।' অর্থাৎ অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন, জল্পনা যাই হোক না কেন রাহুলের সঙ্গে এখনও যৌথ যাপনে রয়েছেন তিনি।


Follow us on :