২৬ এপ্রিল, ২০২৪

Brand: কাইলি-সেলেনাকে ছাপিয়ে ধনী সেলেব্রিটি ব্র্যান্ডের তালিকায় দ্বিতীয় প্রিয়াঙ্কা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-31 18:31:24   Share:   

বলিউডের চর্চিত নাম প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রায় সবসময়ই খবরের শিরোনামে উঠে আসে দেশি গার্লের নাম। এবারে তাঁর মুকুটে জুড়ল আরও এক পালক। বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিউটি ব্র্যান্ড দ্বিতীয় স্থানে উঠে গেল। এক্ষেত্রে তিনি ছাপিয়ে গেলেন বিখ্যাত হলিউড গায়িকা সেলেনা ও আরিয়ানাকে। কসমেটিফাই-এর (Cosmetify) রিপোর্ট অনুসারে, কাইলি, আরিয়ানার বিউটি ব্র্যান্ডকে ছাপিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার অ্যানোম্যালি (Anomaly) ধনী সেলেব্রিটি ব্র্যান্ডের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে।  

প্রায় কিছুদিন ধরেই বলিপাড়ায় ফের চর্চার বিষয় হয়ে উঠেছে দেশি গার্ল। বলিউডে একঘরে হয়ে যাওয়ার পিছনে কী কী কারণ রয়েছে তা নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন তিনি। একাধিকবার কটাক্ষ, সমালোচনার শিকার হয়েও কোনও কিছুর তোয়াক্কা না করে সামনের দিকে এগিয়ে গিয়েছেন তিনি। এবারেও তিনি বিউটি ব্র্যান্ডের জন্য শিরোনামে উঠে এসেছেন।

সেলেব্রিটি বিউটি ব্র্যান্ডের মধ্যে প্রথম স্থানে রয়েছে রিহানার 'ফেন্টি বিউটি'। দ্বিতীয় স্থানে প্রিয়াঙ্কার 'অ্যানোম্যালি হেয়ার কেয়ার', তৃতীয় স্থানে কাইলি জেনারের 'কাইলি কসমেটিক্স', চতুর্থ স্থানে আরিয়ানার 'আরইএম বিউটি' ও পঞ্চম স্থানে রয়েছে সেলেনার 'রেয়ার বিউটি'। রিপোর্ট অনুসারে, রিহানার বিউটি ব্র্যান্ডের রেভিনিউ ৪৭৭,২৬৬,৭০০ পাউন্ড, ৪২৯,৯৫৮,৬৮৫ পাউন্ড নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন প্রিয়াঙ্কা, তৃতীয় স্থানে কাইলি কসমেটিক্সের রেভেনিউ ৩০১,৪৩১,৬০০ পাউন্ড।  


Follow us on :