১৬ মে, ২০২৪

Stealing: পোশাক চুরি করে পরার অভিযোগ জনপ্রিয় বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে!
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-25 14:26:20   Share:   

পোশাক চুরির অভিযোগ উঠল টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তথা বিগ বস ১৬ (Bigg Boss 16) খ্যাত প্রিয়াঙ্কা চাহার চৌধুরীর (Priyanka Chahar Chaudhary) বিরুদ্ধে। আর এই অভিযোগ করেছেন তাঁরই একসমেয়র ফ্ল্যাটমেট ইশিতা রেহা গুপ্তা (Ishita Reha Gupta)। তিনি একজন ফ্যাশন ডিজাইনার। তাঁর অভিযোগ, তারঁ ডিজাইন করা পোশাক প্রিয়াঙ্কা নিয়ে পালিয়েছেন ও সেটা পরেছেন। এছাড়াও তাঁর বিরুদ্ধে চুরি, অনুকরণ, নির্যাতন ও স্টক করার মতো অভিযোগ করেছেন ইশিতা। তবে তিনি জানিয়েছেন, তিনি এখনই পুলিস স্টেশনে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করতে পারেননি। কারণ তিনি দেশের বাইরে আছেন। তবে ট্যুইট করেই তিনি এসমস্ত ঘটনা মুম্বই পুলিসকে জানিয়েছেন।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, একটি বেইজ রংয়ের লেহেঙ্গা পরেছেন তিনি। এই ছবি সামনে আসতেই ফ্যাশন ডিজাইনার ইশিতা ট্যুইটে তাঁর ক্ষোভ প্রকাশ করেছেন ও বলেছেন যে, এই পোশাকটি তাঁর ও এটি নিজের ডিজাইন করা। কিন্তু প্রিয়াঙ্কা তা চুরি করে পরেছেন। তিনি আরও জানিয়েছেন, এই পোশাকটি প্রায় ৩০ হাজার টাকার। তিনি এও জানিয়েছেন যে, তাঁকে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা ও তাঁর পিআর টিম উত্যক্ত করেছেন। যা যা অভিযোগ ছিল, ইশিতা সবই ট্যুইটারে মুম্বই পুলিসকে ট্যাগ করে বলেছেন। এরপর মুম্বই পুলিস থেকেও উত্তর দেওয়া হয়েছে ও সমস্ত তথ্য বিস্তারিত তাঁদের পাঠাতে বলা হয়েছে।

এই অভিযোগ সত্যি হলে খুব শীঘ্রই যে বিগবস ১৬ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা বড় বিপাকে পড়তে চলেছেন, তা বোঝাই যাচ্ছে। উল্লেখ্য, বিগ বস ছাড়াও টিভি পর্দায় একাধিক সিরিয়ালেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে।


Follow us on :