১৫ মে, ২০২৪

Swastika: ব্লাড টেস্ট করিয়েছেন, সামনের সপ্তাহেই অস্ত্রোপচার! হঠাৎ কী হল স্বস্তিকার
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-01 11:56:16   Share:   

বুধ ও বৃহস্পতিবার, এই দু'দিন ধরেই উদযাপন করা হল রাখি বন্ধন উৎসব (Raksha Bandhan)। আর এই উৎসবে মেতে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কেও (Swastika Mukherjee)। তবে তিনি কাউকে রাখি পরাননি, তাঁকেই রাখি পরিয়েছেন তাঁর 'ফাল্গুনী দা'। তাঁর হাতে দেখা যায় এক অন্য রকমের রাখি। ফুলের রাখি স্বস্তিকার হাতে বাঁধা, তাঁর 'ফাল্গুনী দা'-এর সঙ্গে ছবিও তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। কিন্তু এই খুশির মুহূর্তের মধ্যেই দুঃখের খবর দিলেন তিনি। তিনি সেই ছবির ক্যাপশনেই জানালেন, খুব শীঘ্রই তাঁর এক অপারেশন হতে চলেছে। আর এর জন্যই ব্লাড টেস্টের রক্ত নিতে এসেছেন তাঁর 'ফাল্গুনী দা'। তবে এই ক্যাপশনের পরই অনুরাগীরা তাঁর জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন। কী হয়েছে তাঁর, প্রশ্ন স্বস্তিকা ভক্তদের।

অভিনেত্রী যে অসুস্থ, তা আগে তিনি জানাননি। রাখির জন্য ছবি পোস্ট করতে গিয়ে সেখানেই পুরো ব্যাপারটা জানিয়েছেন তিনি। রাখি পরার পোস্ট দিয়ে তিনি জানিয়েছেন, 'ফাল্গুনী দা' তাঁর রক্ত নিতে এসেছেন। কারণ রক্ত পরীক্ষা করতে হলেই ওনার ডাক পরে। SRL ডায়গনিস্টিকস-এ কাজ করেন তিনি। আর তিনিই ফুলের রাখিটি তাঁকে পরিয়ে দিয়েছেন। তিনি আরও বলেন, 'আমার সামনের সপ্তাহে একটা অপারেশন হবে, তাই আজকে রক্ত নেওয়ার জন্য এসেছিলেন বাড়িতে। ঢুকেই বললেন, আগে হাত টা দাও তো দিদিমনি, আমি বললাম তুমি যে কিসব বাঁধো রক্ত নেওয়ার আগে ওটা বাঁধবে না? বললেন আগে রাখী টা পরাই, এমন দিনে তোমার কাছে এলাম, তুমি একা একা থাকো, সামনে একটা পরীক্ষা, কত সাহস তোমার, বাবা আছেন কিন্তু, সব ভালো হবে।'

আর এরপরই জানা যায়, তাঁর অস্ত্রোপচার হতে চলেছে। কিন্তু ঠিক কী কারণে তাঁর অপারেশন হবে, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি। কমেন্টেও তাঁকে অনেকে জিজ্ঞাসা করেছেন যে, তাঁর কী হয়েছে? কিন্তু তাতে তিনি কোনও প্রতিক্রিয়া দেননি।


Follow us on :