০৯ মে, ২০২৪

Sriparna: লাজে রাঙা শ্রীপর্ণা! 'গাঁটছড়া' বাঁধলেন 'রুক্মিণী', পাত্র কে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-29 12:48:48   Share:   

টলিপাড়ায় বিয়ের মরশুম! শ্রুতি-স্বর্ণেন্দু, পরমব্রত-পিয়ার পর এবারে বিয়ের পিঁড়িতে টলিউডের ছোটপর্দার অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। 'গাঁটছড়া' খ্যাত 'রুক্মিনী' এবারে বাস্তব জীবনেও গাঁটছড়া বাঁধলেন। তবে স্বামী বিনোদন জগতের সঙ্গে একদমই জড়িত নয়, ডাক্তার পাত্র শুভদীপ ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী। জানা যাচ্ছে, অ্যারেঞ্জ ম্যারেজই করেছেন শ্রীপর্ণা। সম্প্রতি তাঁদের বিয়ের ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা গিয়েছে, সিঁথিতে সিঁদুর রাঙিয়ে দিতেই আদুরে চুম্বনে ভরিয়ে দিয়েছেন।


বিয়ের দিন শ্রীপর্ণা ও স্বামী শুভদীপকে পুরো বাঙালি সাজে দেখা গিয়েছে। লাল বেনারসিতে সেজেছেন গাঁটছড়ার রুক্মিণী, সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। গা ভর্তি সোনার গয়না, মাথায় লাল ওড়নায় টুকটুকে লাল বউ শ্রীপর্ণা। আর শুভদীপ মেরুন রংয়ের পাঞ্জাবিতে শ্রীপর্ণাকে বিয়ে করতে এসেছিলেন ডাক্তার বর। সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতেই বউকে কাছে আদুরে চুম্বনে ভরিয়ে দেন শুভদীপ। শ্রীপর্ণা তখন লাজে রাঙা। এই দৃশ্যই ক্যামেরাবন্দি হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


শ্রীপর্ণা ও শুভদীপের বিয়েতে ছিল এলাহি আয়োজন। বসেছিল চাঁদের হাট। টলিউড ছোটপর্দার প্রায় অনেককেই দেখা যায়। 'গাঁটছড়া'-র অভিনেতা-অভিনেত্রীরাও এদিন উপস্থিত হয়েছিল ও নতুন বর-কনের সঙ্গে ছবি তুলেছেন। জানা গিয়েছে, বিয়ের পর একেবারে 'হানিমুন' সেরেই শুটিংয়ে ফিরবেন শ্রীপর্ণা। হানিমুনে ভিয়েতনাম আর থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা রয়েছে নতুন বর-কনের।


Follow us on :