১৬ মে, ২০২৪

Brahmastra: কবে মুক্তি ব্রহ্মাস্ত্র পার্ট দুই এবং তিনের, জানুন সম্ভাব্য দিনক্ষণ
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-04 14:55:46   Share:   

'ব্রক্ষ্মাস্ত্র' ছবির ভক্তদের জন্য সুখবর! খুব শীঘ্রই ব্রক্ষ্মাস্ত্রের দ্বিতীয়-তৃতীয় পার্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। আর এই খবর খোদ জানালেন 'ব্রক্ষ্মাস্ত্র'-র পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। মঙ্গলবার ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে এই খবর প্রকাশ্যে এনেছেন তিনি। যেখানে জানানো হয়েছে, ব্রক্ষ্মাস্ত্র-র দ্বিতীয় ও তৃতীয় অংশ ২০২৬ ও ২০২৭ সালে মুক্তি পেতে চলেছে।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ব্রক্ষ্মাস্ত্র ২০২২ সালের ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। দর্শকদের থেকে অনেক কটাক্ষের শিকার হওয়ার পরেও বক্স অফিসে সাড়া ফেলেছিল ছবিটি। ভেঙেছে একাধিক ছবির রেকর্ড। দুর্দান্ত ভিএফএক্স নজর কেড়েছিল দর্শকদের। তবে ছবির স্ক্রিপট একেবারেই গ্রহণযোগ্য ছিল না বলে প্রতিক্রিয়া ছিল দর্শকদের। ফলে অনেক ট্রোলেরও শিকার হতে হয়।

তবে এই ছবির জন্য উন্মাদনা ছিল তুঙ্গে ও এর দ্বিতীয়-তৃতীয় পার্ট নিয়ে অনেকটা উৎসুক সাধারণ মানুষ। ব্রক্ষ্মাস্ত্র ট্রিলজির প্রথম পার্ট ব্রক্ষ্মাস্ত্র: শিবা মুক্তি পেতে বহুদিন সময় লেগেছিল। ফলে দ্বিতীয়-তৃতীয় পার্ট কবে আসবে, তা নিয়ে প্রশ্ন ছিল জনসাধারণের। এবারে প্রতীক্ষার অবসান। অয়ন নিজেই পোস্টার শেয়ার করে জানিয়েছেন, দ্বিতীয় পার্ট ২০২৬ সাল ও তৃতীয় পার্ট ২০২৭ সালে ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে। আর এই দুয়ের শ্যুটিং একসঙ্গেই করা হবে। তিনি আরও জানিয়েছেন, প্রথম ছবিতেই জনসাধারণের থেকে এত ভালোবাাসা, শুভেচ্ছা পাওয়ার পর তিনি পরের পার্টগুলো তৈরি করতেও বেশ আগ্রহী। তিনি বুঝতে পেরেছেন যে, পরের ছবির স্ক্রিপটে বিশেষ জোর দিতে হবে। এছাড়াও তিনি উল্লেখ করেছেন যে, এই ছবির পাশাপাশি আরও একটি সিনেমা পরিচালনা করার সুযোগ পেয়েছেন তিনি। তবে সেই বিষয়ে ঠিক সময়ে জানিয়ে দেওয়া হবে।



Follow us on :