১৫ মে, ২০২৪

Adipurush: অপেক্ষার অবসান! অবশেষে ভিএফএক্সে আমূল পরিবর্তন এনে মুক্তি পেল 'আদিপুরুষ'-এর ট্রেলার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-09 16:47:56   Share:   

একাধিক বিতর্ক-সমালোচনার পর অবশেষে মুক্তি পেল 'আদিপুরুষ'-এর (Adipurush) ট্রেলার (Trailer)। রামায়ণের (Ramayana) প্রেক্ষাপটে তৈরি করা ছবি আদিপুরুষ। ওম রাউত পরিচালিত এই ছবির টিজার সামনে আসতেই একাধিক বিতর্কে জড়িয়ে পড়েছিল। ফলে এই ছবি মুক্তির দিনও পিছিয়ে যায়। অবশেষে ছবি মুক্তির তারিখ ঘোষণা করার পরেই এবারে ট্রেলারও মুক্তি পেল। ছবির ভিএফএক্স নিয়ে একাধিক সমালোচনা হলেও এবারে হয়তো এই ছবির ট্রেলার দেখে পছন্দ করবেন দর্শকরা। কারণ সইফের যে লুক নিয়ে বিতর্ক ছিল তুঙ্গে, এবার সেই লুকেই আনা হয়েছে বিশেষ চমক। টিজারের থেকে ট্রেলারে অনেক তফাৎ রয়েছে, এবারে তাই এই ট্রেলার নজর কেড়েছে দর্শকদের।

'আদিপুরুষ' ছবিতে রামের চরিত্রে প্রভাসকে, সীতার চরিত্রে কৃতি শ্যাননকে ও লক্ষণের চরিত্রে দেখা যাচ্ছে সানি সিং-কে। আর রাবণের চরিত্রে বিশেষ চমক, রাবণের চরিত্রে সইফ আলি খানকে দেখা যাবে। তবে রাবণের চরিত্রে সইফের লুকে তো পরিবর্তন করা হয়েছে। কিন্তু ট্রেলারে রাবণ কোথায়! নামমাত্র দর্শন লঙ্কেশের। তাঁর ঝলক সামনে এল মাত্র দু-বার। প্রথমে যখন সাধু বেশে সীতাকে অপহরণ করতে যান রাবণ এবং একদম শেষে শিবের উপাসনায় মত্ত লঙ্কেশের দর্শন মেলে। যা চিন্তার কারণ হতে পারে সইফ ভক্তদের জন্য। তবে কী তাঁর স্ক্রিনিংটাইমও ছাঁটা হল? এই নিয়ে সইফ অনুরাগীদের মনে জাগছে প্রশ্ন। তবে ভিএফএক্সে অনেকটাই বদল আনা হয়েছে।

ট্রেলারের শুরুতেই দেখা মিলল রাম ভক্ত হনুমানের, এরপর একে একে রাম-সীতা-লক্ষণ প্রত্যেককেই দেখা গেল। জানকি বা সীতার লুক মুগ্ধ করেছে নেটিজেনদের। টিজারে রাবণকে দেখে রব উঠেছিল, 'আলাউদ্দিন খিলজি লাগছে সইফকে'। কিন্তু এবারে তাঁকে কম সময়ের জন্য দেখা গেলেও তাঁর লুকও দৃষ্টি আকর্ষণ করেছে প্রত্যেকের। চলতি বছরের ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। ফলে এখন এটাই দেখার যে, এই ছবি কতটা দাগ কাটতে পারে দর্শকের মনে।


Follow us on :