১৬ মে, ২০২৪

Atif: কন্যাসন্তানের বাবা হয়েছেন আতিফ, রমজানে কি লিখলেন তিনি?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-24 16:03:47   Share:   

ভক্তদের একপ্রকার অবাক করে কন্যাসন্তানের জন্মের খবর দিলেন গায়ক আতিফ আসলাম (Atif Aslam)। কন্যাকে (baby Girl) পেয়ে উচ্ছ্বসিত তিনি। এই খুশির খবর ভাগ করে নিলেন সকল ভক্ত ও বন্ধুদের সঙ্গে। ইনস্টাগ্রামে সদ্যজাতর একটি ছবি শেয়ার করেছেন তিনি, যদিও ঢেকে রেখেছিলেন মেয়ের ছোট্ট চোখগুলি। পবিত্র রমজানের শুভেচ্ছাও জানিয়েছিলেন একইসঙ্গে। কন্যাসন্তানের জন্মের পর কেমন আছেন তাঁর স্ত্রী 'সারা' (Sarah) সেকথাও জানিয়েছেন। তাঁর পোস্টের কমেন্ট বক্স শুভেচ্ছায় ভাসিয়েছেন নেটিজেনরা। 

গায়ক এদিন ইনস্টাগ্রামে লেখেন, 'সব অপেক্ষা শেষ আমার হৃদয়ের নতুন রানী এসে গিয়েছে। বাচ্চা এবং সারা দুজনেই সুস্থ রয়েছে।' একইসঙ্গে গায়ক তাদের জন্য সকলকে প্রার্থনা করতে বলেছেন। গায়কের পোস্টে তাঁর বহু বন্ধু এবং ভক্তরা কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। আতিফের স্ত্রী 'সারা' শিক্ষাবিদ। ২০১৩ সালের ২৯ মার্চ বিয়ে করেন দু'জনে। আব্দুল আহাদ ও আরিয়ান আসলাম তাঁদের দুই ছেলে। একসময় ভারতে একের পর এক প্লে ব্যাক গেয়েছেন আতিফ। এখনও সেই গানগুলি শ্রোতাদের প্লে লিস্টে প্রিয় হয়ে রয়েছে।

গানের জগতকে যেমন ভাবে সাজিয়েছেন, তেমনভাবে সেজে উঠছে পরিবারও। স্ত্রী, দুই পুত্র সন্তান ও এক কন্যা সন্তানকে নিয়ে এবার জমাটি সংসার করবেন গায়ক। 


Follow us on :