০৯ মে, ২০২৪

Atif Aslam: মঞ্চে গান করার মাঝেই আতিফ আসলামের মুখে টাকা ছুড়লেন অনুরাগী! তারপর...
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-27 17:30:47   Share:   

পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম (Atif Aslam)। পাকিস্তানের গায়ক হওয়ার পাশাপাশি বলিউডেও একাধিক গান গেয়েছেন তিনি। ফলে স্বাভাবিকভাবেই দু'দেশে তাঁর অনুরাগীর সংখ্যা অগুনতি। কিন্তু এনার মত গায়ককে এবারে মঞ্চে দাঁড়িয়ে হেনস্থার শিকার হতে হল। এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মঞ্চে দাঁড়িয়ে গান গাইছেন আতিফ, সেসময়েই এক ভক্ত তাঁর মুখে ছুড়ে মারলেন টাকা। এই দেখেই গান থামিয়ে দেন আতিফ, এরপরই তিনি এমন কথা বললেন যা শুনে তাঁর প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গিয়েছে তাঁর ভক্তদের।

এর আগেও একবার অরিজিৎ সিং-কে মঞ্চে হেনস্থার শিকার হতে হয়। এবারে আতিফকেও মঞ্চে পারফর্ম করাকালীন হেনস্থার শিকার হতে হল। আমেরিকায় এক কনসার্টে গাইতে গিয়ে আতিফের দিকে টাকা ছুড়ে মারেন এক শ্রোতা। তবে মেজাজ হারাননি আতিফ। গান থামিয়ে গলা নামিয়ে ওই অনুরাগীর উদ্দেশে বলেন, "বন্ধু, এই টাকাটা দান করো, আমার দিকে ছুড়ো না। এটা টাকার অসম্মান।"

কনসার্টে আসা দর্শকের এমন অভব্য আচরণে সচরাচর অনেক শিল্পীরাই মেজাজ হারিয়ে ফেলেন। কিন্তু আতিফ আসলাম যেভাবে সেই পরিস্থিতি সামলেছেন ও সেই শ্রোতাকে উপযুক্ত উত্তর দিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। তাঁর এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


Follow us on :