১০ মে, ২০২৪

Aryan: আম্বানিদের অনুষ্ঠানেও অনন্যাকে চিনলেন না আরিয়ান খান? কী বলছেন গৌরী
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-03 14:07:09   Share:   

শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে চর্চার শেষ নেই। অন্যদিকে কম আলোচনা করা হয় না চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডেকে (Ananya Pandey) নিয়েও। দু'জনেই সেই ছোট্টবেলার বন্ধু। তাঁদের সম্পর্ক নিয়েও একাধিকবার গুঞ্জন রটেছে। কিন্তু সেসব এখন অতীত। তাঁদের সম্পর্কে ধরেছে চিড়। নেই আর আগের মতো বন্ধুত্বও। সেটাই পাপারাৎজিদের ক্যামেরায় ফের ধরা পড়ল। এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, আরিয়ান ফের অনন্যাকে এড়িয়ে গিয়েছেন। আর তা নিয়েই সমাজমাধ্যমে শুরু হয়েছে জল্পনা।তবে সেই জল্পনাতে জল ঢেলে সবার একসঙ্গে ছবি শেয়ার করলেন গৌরী খান নিজেই।

মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং হলিউডের তারকারা। শাহরুখ খান গোটা পরিবার-সহ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। আর সেখানেই আবার ঘটে গেল একই ঘটনা। শাহরুখ কন্যা সুহানা খানের সঙ্গে গল্প করতে দেখা যায় অনন্যাকে। তখনই অনন্যা আরিয়ানের দিকে বেশ কয়েকবার তাকালেও, শাহরুখ পুত্র কিন্তু একটিবারও ঘুরে দেখেননি বোনের বন্ধুকে। আর সেই সময় অনন্যার মুখের হাসি কোথায় যেন উবে যায়। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তুমুল চর্চা নেটদুনিয়ায়। নেটিজেনদের কেউ বলেছেন, 'আরিয়ান খানের থেকে ইগনোর হওয়া তাঁর নতুন স্ট্রাগল।' অন্য একজন বলেন, 'আরিয়ান সবসময়ই অনন্যাকে এড়িয়ে চলেন।'

উল্লেখ্য, এর আগেও মুম্বইয়ের একটি ব্র্যান্ড ইভেন্টে মুখোমুখি হয়েছিলেন আরিয়ান খান ও অনন্যা পাণ্ডে। সেই দিনও বলিউডের বর্তমান 'ড্রিম গার্ল'কে এড়িয়ে গিয়েছিলেন আরিয়ান। তবে এই জল্পনায় এবারে জল ঢেলে দিলেন তাঁর মা গৌরী খান।


Follow us on :