ব্রেকিং নিউজ
Aryan-Khans-drug-case-comes-into-light-after-several-months
Aryan Khan: ফের চর্চায় আরিয়ান খানের মাদক মামলা! তদন্তে ফাঁক থাকার অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-19 17:43:27


দীর্ঘ আট মাস মন্নতে নেমে এসেছিল অন্ধকার। সেই খারাপ সময় কাটিয়ে অবশেষে মাদক মামলায় (drug case) ক্লিনচিট পেয়েছেন শাহরুখ-পুত্র (Shahrukh Khan) আরিয়ান খান (Aryan Khan)। মাদক-কাণ্ডে জেল হেফাজতেও ছিলেন বেশ কয়েকদিন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি (NCB) জানিয়েছিল, মাদকচক্র বা মাদক মামলার সঙ্গে আরিয়ানের যুক্ত থাকার কোনও প্রমাণ মেলেনি। মামলার রায় বেরোনোর পর ধীরে ধীরে ছন্দে ফিরছিল শাহরুখ পরিবার। কিন্তু ফের চর্চায় আরিয়ানের মাদক-কাণ্ড। এত মাস পর আবার কেন শুরু হল আলোচনা? তবে কি আরিয়ান নির্দোষ নয়?

উল্লেখ্য, শাহরুখ-পুত্র আরিয়ান খানের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়ায় ‘ফাঁক’ রয়েছে বলে শুরু হয়েছিল অন্তর্তদন্ত।সম্প্রতি গৌরী খান তাঁর টক শো-এ তা নিয়ে মুখ খোলেন। গত বছর অক্টোবর মাসে মুম্বই বন্দরে দাঁড়িয়ে থাকা এক প্রমোদতরী থেকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। আদালতে একাধিক শুনানি হয়। নাটকীয়তার মধ্যে দিয়েই গত ২৮ অক্টোবর জামিন পান শাহরুখ পুত্র। বম্বে হাইকোর্টের নির্দেশে ৩০ অক্টোবর ছাড়া পান আরিয়ান। তদন্ত সংস্থা মে মাসে দায়ের করা একটি চার্জশিটে বলে, আরিয়ান খানের বিরুদ্ধে এমন কোনও তথ্যপ্রমাণ নেই যার থেকে প্রমাণ হতে পারে যে কোনও মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তাঁর।

এছাড়াও এই মামলায় মোট ১৯ জনের বিরুদ্ধে মাদক ধারায় মামলা দায়ের করেছিল এনসিবি। মাদক সেবন, সংরক্ষণ, বিক্রি, ষড়যন্ত্র-সহ একাধিক ধারায় আরিয়ানদের বিরুদ্ধে দায়ের হয়েছিল মামলা। প্রত্যেককেই গ্রেফতার করেছিল। এবং তাঁদের মধ্যে প্রথমে আরিয়ান-সহ ১৭ জনকে জামিনে মুক্তি দেওয়া হয়েছিল। ২ জন বিচারবিভাগীয় হেফাজতে ছিলেন। পরে তাঁদেরও এই মামলায় ক্লিনচিট দেওয়া হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন