২১ মে, ২০২৪

Arijit: ভরা মঞ্চে আবেগপ্রবণ হয়ে পড়লেন অরিজিত সিং! কী এমন ঘটল
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-26 18:42:53   Share:   

কনসার্টে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অরিজিৎ সিং, কী এমন ঘটল? এই প্রশ্নই তাঁর অনুরাগীদের। অরিজিৎ সিং নামটা বললেই আর কোনও পরিচয়ের হয়তো দরকার পরে না। কারণ তিনি এমনই এক মাটির মানুষ। তাঁর গানেই মুগ্ধ পুরো বিশ্ববাসী। শুধুমাত্র দেশেই নয়, বিদেশেও তাঁর অগুনতি অনুরাগী রয়েছে। সারা বিশ্বে তাঁর কনসার্ট হয়ে থাকে। আর প্রত্যেক জায়গাতেই দেখা যায় থিকথিকে ভিড়। এবারে তিনি পৌঁছে গিয়েছেন নেপালের কাঠমান্ডুতে। জানা গিয়েছে, সেখানকার এক কনসার্টে গান গাওয়ার সময় মঞ্চেই আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি। সাধারণত গায়ককে কাছে পেয়ে, তাঁর গান শুনে অনুরাগীরাই আবেগপ্রবণ হয়ে পড়বেন, কিন্তু এবারে একেবারে উল্টো দৃশ্য।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে অরিজিৎ মঞ্চে দাঁড়িয়ে শ্রোতাদের সামনে গান করছেন। কিন্তু এর পরই এক অনুরাগী অরিজিতের প্রয়াত মায়ের ছবির ফ্রেম উপহার হিসাবে দেন তাঁকে। আর এই দেখেই তাঁর চোখ প্রায় ছলছল। গান গাইতে গাইতেই যেন গলা বুজে আসে। তবে মায়ের ছবি দেখে নিজেকে সামলাতে না পেরে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। কিন্তু তার পরই তাঁর আবেগ কাউকে বুঝতে না দিয়ে ফের গান গাইতে শুরু করেন তিনি।

এর আগেও এক ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যেখানে কাঠমান্ডুরই সেই কনসার্টের আগে সাউন্ড চেকের সময় খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। সেই ভিডিও দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা।


Follow us on :