১০ মে, ২০২৪

Arijit: 'কেন গেয়েছেন পাসুরি গানটি?', অবশেষে জবাব দিলেন অরিজিৎ সিং!
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-27 15:05:29   Share:   

বিনোদন জগতে এখন চর্চার মূল কেন্দ্রে রয়েছে অরিজিৎ সিং-এর (Arijit Singh) গাওয়া গান 'পাসুরি' (Pasoori)। 'পাসুরি' গানটি প্রকৃতপক্ষে পাকিস্তানি গান। গানটি গেয়েছিলেন আলি শেট্টি (Ali Sethi) এবং শায় গিল। আর এই গানটিই নাকি ভারত ও পাকিস্তানকে এক করেছে বলে মনে করা হয়। কিন্তু এবারে এই গানের রিমেক করা হয়েছে। আর সেটি গেয়েছেন সবার প্রিয় অরিজিৎ সিং। কিন্তু গান গাওয়ার পরই শুরু হয়েছে সমালোচনা-বিতর্ক। কটূক্তি ছাড়া কিছুই শুনতে পাননি তিনি। ফলে এবারে এই সমালোচনায় অবশেষে মুখ খুললেন অরিজিৎ।

কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানীর ছবি 'সত্য প্রেম কি কথা' ছবির গান হিসাবেই পাসুরি গানটির রিমেক করা হয়েছে। আর সেটি গেয়েছেন অরিজিৎ সিং। অরিজিৎ-এর গান সবার পছন্দ হলেও এবারে এই রিমেকটিকে ভারতীয় ও পাকিস্তানি অর্থাৎ দু'দেশের লোকেরাই অপছন্দ করছে ন। একপ্রকার ক্ষিপ্তই হয়ে রয়েছেন দুই দেশের জনতা। এই পরিস্থিতিতে এক টুইটার ব্যবহারকারী অরিজিৎ-কে প্রশ্ন করেন, 'কেন এই গানটি গেয়েছেন?' তখন অরিজিতের থেকে টুইটারেই উত্তর আসে, এই গানের মেকাররা তাঁকে অনাথ শিশুদের স্কুল তৈরির জন্য টাকা দিয়েছে। ফলে তিনি এই গানটি করতে রাজি হয়েছেন।


তবে আশ্চর্যের বিষয় হল, অরিজিতের এই উত্তর কোনও ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে আসেনি। একটা আনভেরিফাইড অ্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে। ফলে সত্যিই এমনটা কিছু হয়েছে কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।


Follow us on :