১৩ মে, ২০২৪

Anupam: পরিচালক অনুরাগ বসুর মতোই সফল শেফ অনুরাগ, প্রশংসায় মুখর অনুপম
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-12 14:58:23   Share:   

পরিচালনা ছেড়ে ধোসা (Dosa) বানালেন অনুরাগ, তা দেখে সাংবাদিকতায় অনুপম। কথা হচ্ছে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির বাঙালি পরিচালক অনুরাগ বসু (Anurag Basu) এবং অভিনেতা অনুপম খেরকে (Anupam Kher) নিয়ে। সিনেমার চিত্রনাট্যের মতো অনুরাগ বসুও অন্যরকম। সিনেমা পরিচালনা করতে করতে তিনি অনেক কান্ড করে থাকেন। তাই এবার মন দিলেন ধোসায়। তাঁর এই রন্ধন শিল্পের প্রশংসা করলেন তাঁরই সিনেমার অভিনেতা।

 সম্প্রতি নিজের ট্যুইটার একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, সিনেমার সেটেই বিশাল ধোসা বানানোর তাওয়াতে ডিমের ধোসা বানাচ্ছেন অনুরাগ। একেবারে সুনিপুন হাতে ঢেলে দিচ্ছেন ধোসার মিশ্রণ। স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন তিনি, তাই খুব বেশি বাটার ব্যবহার করছেন না তাতে। এরপর দক্ষ হাতে ছড়িয়ে দিচ্ছেন ডিম। ওপর থেকে ছড়িয়ে দিচ্ছেন সবজি। এই পুরো প্রক্রিয়া মন দিয়ে দেখেছেন অনুপম।

সামাজিক মাধ্যমে সেই ভিডিও পোস্ট করে অনুপম লিখেছেন, 'আজকের তাজা খবর অনুরাগ বসু মেট্রো ইন দিনো সিনেমার সেটে অনুপম খেরের জন্য ডিম ধোসা বানিয়েছেন। দেখুন, শিখুন, খান আর মজা নিন। অনুপম ডিম্ ধোসা খেয়ে অনুরাগের ভরপেট তারিফ করেছেন। সিনেমায় চরিত্র ভালো দিয়েছে আর প্লেটে ধোসাও জবরদস্ত।'

বলিউডের পরিচালকদের মধ্যে নেটিজেনদের অনেকে অনুরাগ বসুর খুব ভক্ত। এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। পরিচালক অনুরাগের পর শেফ অনুরাগ বসুকে দেখে খুশি সকলে।


Follow us on :