১২ মে, ২০২৪

Satish: বন্ধু সতীশ নেই তো কি হয়েছে! জাঁকজমক জন্মদিন উদযাপন করবেন অনুপম
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-13 12:50:13   Share:   

চলতি বছরের ৯ মার্চ প্রয়াত হয়েছিলেন কিংবদন্তি অভিনেতা সতীশ কৌশিক (Satish Kaushik)। সেই খবর প্রথম সামাজিক মাধ্যমে জানান, তাঁর প্রিয় বন্ধু অনুপম খের (Anupam Kher)। শেষ যাত্রায় একেবারে ভেঙে পড়েছিলেন অনুপম। এই প্রথম প্রিয় বন্ধুর জন্মদিনে সেই মানুষটাই নেই। ভারাক্রান্ত হৃদয়ে, সামাজিক মাধ্যমে বন্ধুর সঙ্গে না দেখা কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করলেন তিনি।বন্ধুর অনুপস্থিতিতে তাঁর জন্মদিন (Birthday) উদযাপন করবেন অনুপম, সে কথাও বললেন সামাজিক মাধ্যমে। একই সঙ্গে হৃদয়-বিগলিত কথা লেখেন, বন্ধুর উদ্দেশে।

অভিনেতা অনুপম খের সামাজিক মাধ্যমে লিখলেন, 'আমার প্রিয় বন্ধু সতীশ কৌশিক। জন্মদিনে আন্তরিক শুভকামনা। আজ বৈশাখীতে তুমি ৬৭ বছরের হয়ে যেতে। কিন্তু ৪৮ বছর তোমার জন্মদিন উদযাপন করার সৌভাগ্য হয়েছে আমার। তাই সিদ্ধান্ত নিয়েছি আজ সন্ধ্যায় আমরা তোমার জন্মদিন জাঁকজমকভাবে উদযাপন করার চেষ্টা করব। শশী এবং বংশিকার পাশে একটি চেয়ার খালি থাকবে।  এসো বন্ধু আমাদের উদযাপন করতে দেখো।' 

প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক মূলত হাস্যকৌতুক চরিত্রে অভিনয় করতেন। ব্যক্তিগত জীবনেও অভিনেতা হাসি-মজা করতে পছন্দ করতেন। তাঁর জন্মদিনে সেই মজাও বাদ দিতে চান না বন্ধু অনুপম। তিনি সামাজিক মাধ্যমে জানিয়েছেন, আজ বিকেলে জন্মদিনে সতীশ থাকবেন না ঠিকই কিন্তু তাঁর জন্মদিন উদযাপন করা হবে হাসি-গান ও কাছের বন্ধুদের সঙ্গে।


Follow us on :