১৩ মে, ২০২৪

Tagore: এ যেন হুবহু রবীন্দ্রনাথ ঠাকুর! কবিগুরুর সাজে এই বলি অভিনেতাকে চিনতে পারলেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-08 18:48:33   Share:   

চোখের সামনে এ যেন কবিগুরুকেই দেখতে পাচ্ছি! মাথায় সাদা চুল, গাল ভর্তি পাকা দাড়ি, গায়ে কালো পোশাক, সাদা-কালো ফ্রেমে উজ্জ্বল কবিগুরু। শুক্রবার থেকেই সোশ্যাল মিডিয়ায় রবীন্দ্রনাথের (Rabindranath Tagore) সাজে একজনের ছবি দেখা গিয়েছে, যা নিয়ে হইহই পড়ে যায়। সবারই প্রশ্ন, 'কে ইনি?' তবে অবশেষে সমস্ত ব্যাপার খোলসা হল। দেখা গিয়েছে, এই ছবি শেয়ার করেছেন বলিউড অভিনেতা অনুপম খের (Anupam Kher)। আর এই ছবিতে অনুপম খেরই রবীন্দ্রনাথের বেশ-ভূষায় সেজেছেন। জানা গিয়েছে, তিনি তাঁর আসন্ন ছবিতে রবীন্দ্রনাথের চরিত্রেই অভিনয় করবেন।

শুক্রবার অনুপম খের তাঁর ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে রবীন্দ্রনাথের সাজে। চরিত্রের প্রয়োজনে তারকাদের বিভিন্ন সাজে সাজতে হয়। কখনও কখনও এমনও হয় যে, তারকাদের এমনই সাজ দেওয়া হয় যে, তাঁদের চেনাই দায় হয়ে পড়ে। তেমনটাই হয়েছে অনুপম খেরের এই ছবির সঙ্গেও। এই ছবির ক্যাপশনে অনুপম ঘোষণা করেন তিনি আগামী ছবিতে ‘গুরুদেব’-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। 

প্রসঙ্গত, এখনও পর্যন্ত ৫০০র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন এই বর্ষীয়ান অভিনেতা। কেরিয়ারের ৫৩৮ তম ছবিতে তিনি অভিনয় করতে চলেছেন বিশ্বকবির ভূমিকায়। এই খবরে বিশেষ ভাবে খুশি অনুপমের বাঙালি অনুরাগীরা। তবে তাঁর এই সিনেমার বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তিনি ক্যাপশনে জানিয়েছেন, 'আমার ৫৩৮তম প্রজেক্টে গুরুদেবের ভূমিকায় অভিনয় করতে পেরে আমি গর্বিত। সঠিক সময়ে সবটা জানাব।' ফলে তাঁকে রবীন্দ্রনাথে চরিত্রে দেখতে মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা।


Follow us on :