৩০ মে, ২০২৪

Rishabh: ঋষভকে দেখতে দেরাদুনের হাসপাতালে অনুপম-অনিল, এখন কেমন আছেন ক্রিকেটার
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-31 18:17:35   Share:   

মৃত্যুমুখ থেকে বেঁচে ফিরেছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। ৩০ তারিখ ভোরে দিল্লি থেকে উত্তরাখন্ডে নিজের বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। গাড়িতে আগুন ধরে যায়। কোনওভাবে প্রাণে রক্ষা পান ঋষভ। এই মুহূর্তে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন পন্থ। হাসপাতালের সামনে ভিড় জমিয়েছেন অসংখ্যা অনুরাগী। সকলের একটাই প্রশ্ন কেমন আছেন তাঁদের তরুণ ক্রিকেটার? সকলের মতোই ঋষভকে দেখতে এদিন দেরাদুনে পৌঁছে যান অনিল কাপুর ও অনুপম খের। তাঁরা জানালেন ঋষভের বর্তমান শারীরিক অবস্থা।

অনিল ও অনুপম জানান, আর পাঁচজন ভক্তের মতো তাঁরাও হাসপাতালের বাইরে গিয়ে অপেক্ষা করছিলেন। মুখে মাস্ক পরে থাকায় সেভাবে কেউ চিনতে পারেননি। কিন্তু একজন ডাক্তার তাঁদের চিনতে পেরে হাসপাতালের ভিতর নিয়ে যান। ঋষভের সঙ্গে দেখাও করেছেন বলে জানিয়েছেন। মন ভালো করতে হাসিয়েছেন  ঋষভকে। পরিবারের সদস্যদের সঙ্গেও কথাবার্তা হয়েছে বলে সাংবাদিকদের জানালেন অনিল ও অনুপম।

দুর্ঘটনার পর তাঁর অবস্থা কী? আগের তুলনায় ঋষভের পরিস্থিতি স্থিতিশীল। দ্রুত সুস্থ হয়ে উঠুক এই প্রার্থনা করেন তাঁরা। পন্থের শরীরের কোনও অংশই পুড়ে যায়নি। হাত বা পায়ের বা শরীরের কোনও হাড় ভাঙেনি তাঁর। পন্থের চিকিৎসার জন্য গঠন করা হয়েছে চিকিৎসকদের একটি দল।

উল্লেখ্য, যে চোট লেগেছে, তা সারতে অনেকটাই সময় লাগতে পারে। এমনটাই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলার সম্ভাবনা কার্যত নেই। এমনকি, আইপিএলও তাঁর কাছে অনিশ্চিত।


Follow us on :