ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Ankita-Lokhandwale-remembers-her-good-friend-sushant-sigh-rajput-in-a-dance-reality-show
Sushant: দু'বছর পার, 'ভালো বন্ধু' সুশান্তর স্মৃতিতে চোখের জল অঙ্কিতার, কী বললেন অভিনেত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-02 17:52:12


খুব কম সময়ে সকলের মন জয় করে না ফেরার দেশে চলে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মৃত্যুর দু'বছর পরও তাঁর স্মৃতি এখনও সকলের মনে ঘোরাঘুরি করছে। আর সেই স্মৃতিকেই আরও একবার ফিরিয়ে আনল একটি ডান্স রিয়ালিটি শো (Dance Reality Show)। যেখানে উপস্থিত ছিলেন সুশান্তের প্রাক্তন কো-অ্যাক্টর তথা প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে (Ankita Lokhande)। এছাড়াও তাঁদের ধারাবাহিক 'পবিত্র রিস্তা'র  অন্য এক সহ-অভিনেত্রী ঊষা নন্দকর্ণীও।

এদিন সুশান্তের উদ্দেশ্যে একটি নৃত্য পরিবেশন করেন দু'জন প্রতিযোগী। আর তা দেখে আরও একবার ভক্তদের মন আবার কেঁদে উঠবে তা বলাবাহুল্য। এদিন মঞ্চে কেঁদে ফেললেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাও। নিজেকে ধরে রাখতে পারলেন না তিনি। তবে শুধু অঙ্কিতা নয়, চোখ জল দেখা গিয়েছে ঊষা তাই-এরও।

আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও তে দেখা যাচ্ছে, হৃতিক রোশন ও প্রীতি জিন্টা অভিনীত ‘লক্ষ্য’ ছবির গান ‘কিতনি বাতেঁ ইয়াদ আতি হ্যায় / তসবির সি বন জাতি হ্যায়... ’-এর সঙ্গে পারফর্ম করছেন দু'জন প্রতিযোগী। আর তা দেখেই নিজেকে ধরে রাখতে পারেননি অঙ্কিতা। কাঁদতে কাঁদতে তিনি বলতে থাকেন, “ওহ বড় কাছের বন্ধু ছিল। সব কিছু ছিল। আর ও যেখানে আছে আনন্দে আছে এ আমি নিশ্চিত।”

যদিও ভিডিও ভাইরাল হতেই নেটাগরিকদের একাধিক মন্তব্য উঠে আসে। কেউ কেউ বলেন, এ সবই শো-এর টিআরপি বাড়ানোর ফন্দি। সবই স্ক্রিপ্টেড। একজন নেটিজেন, ‘উফ্‌, দয়া করে এ সব নাটক বন্ধ করুন। আমাদের কষ্ট হয়, বুঝলেন! দু’মিনিটের নাম কামানোর জন্য বা টিআরপি কাড়তে এক জনকে ব্যবহার করবেন না। ওঁর (সুশান্তের) জন্য বিচার তো চাইবেন না আপনারা। সেটাই আসল শ্রদ্ধার্ঘ্য হবে। বুঝলেন!’

১৪ জুন, ২০২০। সেদিন একটা খবরে থমকে গিয়েছিল গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। ওইদিন মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। মুম্বই পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছিল মানসিক অবসাদ থেকে'আত্মহত্যা' করেছেন অভিনেতা। কিন্তু এমন প্রাণোচ্ছ্বল ছেলে যে আত্মহত্যা করতে পারে, মানতে পারেনি তাঁর পরিবার, তাঁর অনুরাগীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন