২৬ এপ্রিল, ২০২৪

Anil Kapoor: 'যৌনতা নাকি বয়স ধরে রাখার কারণ!', করণের শোয়ে বেফাঁস অনিল কাপুর
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-13 16:50:41   Share:   

বয়স অনিল কাপুরের (Anil Kapoor) কাছে নস্যি! এক-একটা বসন্ত যে পেরিয়ে চলেছেন তা তাঁকে দেখে বোঝার উপায় নেই। ৬৫ বছরে পা রাখলেও এখনও টেক্কা দিতে পারেন এই সময়ের অভিনেতাদের। তাঁর এই চিরযৌবনের রহস্য কী? এই প্রশ্নের উত্তর তিনি প্রত্যেকবারই এড়িয়ে যান। কিন্তু কফি উইথ করণের (Koffee With Karan) নতুন পর্বে অতিথি হিসেবে একেবারে বেফাঁস উত্তর দিলেন তিনি।

কফি উইথ করণের সিজন ৭ এর ১১ নম্বর এপিসোডে অতিথি হয়ে আসছে জুগ জুগ জিও জুটি বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও অনিল কাপুর। করণ (Karan Johar), অভিনেতা অনিল কাপুরের কাছে প্রশ্ন করেন তাঁর যৌবন ধরে রাখার পিছনে তিনটি রহস্য কী কী?  জবাবে অভিনেতা জানান, ‘সেক্স, সেক্স আর সেক্স।'  উত্তর শুনে একেবারে চক্ষু ছানাবড়া করণ এবং বরুণের।

যদিও পরমুহূর্তে হাসতে হাসতে বলেন, ‘এই সবকিছুই আদতে স্ক্রিপ্টেড’। তারপর বরুণ এবং অনিল কাপুরকে নাচতে দেখা যায়। নাচের পর ব্যঙ্গ করে বলেন, তিনি হাঁফিয়ে গিয়েছেন। এর মাধ্যমে বোঝাতে চেয়েছেন, তাঁরও বয়েস হয়েছে।

অন্য মহিলার সঙ্গে সম্পর্ক নিয়ে অনিলকে প্রশ্ন করেন করণ। জবাবে অনিল বলেন, ‘‘আমি স্ত্রীর প্রতি জীবন উৎসর্গ করেছি। আমি একজন আদ্যোপান্ত ভদ্রলোক এবং নিষ্ঠাবান।’’ এই নতুন পর্বের একঝলক ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করণ নিজেই।


Follow us on :