২২ মে, ২০২৪

Zwigato: প্রেক্ষাগৃহে কপিল শর্মার 'জুইগাটো', ডেলিভারি বয়দের আমুলের শ্রদ্ধা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-23 09:23:12   Share:   

সদ্য মুক্তি পেয়েছে কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মার (Kapil Sharma) ছবি 'জুইগাটো' (Zwigato)। দীর্ঘ পাঁচ বছর পর রূপোলি পর্দায় ফিরেছেন 'কমেডি কিং'। তবে এবার তাঁকে এক অন্য রুপে অন্যরকমের চরিত্রে দেখা গিয়েছে সিনেমায়। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। বাঙালি পরিচালক নন্দিতা দাস পরিচালিত এই ভিন্নস্বাদের ছবি জুইগাটো-র জন্য এবারে বিশেষ সম্মান জানিয়েছে ডেয়ারি সংস্থা আমুল। এই ছবিতে মূলত একজন ডেলিভারি বয়ের (Delivery Boy) জীবনকাহিনী দেখানো হয়েছে। ফলে এই ছবিকে সম্মান জানাতে আমুল (Amul) এক ক্রিয়েটিভ ডুডল (Doodle) তৈরি করে সোশাল মিডিয়ায় শেয়ার করেছে।

সম্প্রতি প্রকাশ্য এসেছে ট্রেলার, আর ১৭ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। ট্রেলার দেখেই নজর কেড়েছিল সাধারণ মানুষের, আবার ছবি দেখার পর দর্শকদের প্রশংসা পেয়েছে পুরো জুইগাটো টিম। এই ছবিতে কপিলের বিপরীতে রয়েছেন অভিনেত্রী সাহানা গোস্বামী। ছবিতে এক ডেলিভারি বয়ের জীবন-যুদ্ধকেই তুলে ধরা হয়েছে। তাই একটি ফুড ডেলিভারি সংস্থায় কর্মীদের কাজ করতে গিয়ে কী কী প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হয়, তা নিয়েই এই ছবি। তাই এই ছবির প্রতি সম্মান জানাতে আমুল এই বিশেষ ডুডল বানায়। এই ঘটনার জন্য কপিল শর্মা 'আমুল'কে ধন্যবাদ জানিয়েছেন।

এই ডুডলে দেখা গিয়েছে, ছবিতে যে রুপে দেখা গিয়েছে কপিলকে, সেভাবেই  তৈরি করা হয়েছে এই ডুডল। সেই ডুডলে লেখা 'Butter ka zwaagato karo'। আমুল-এর ট্যুইটার পোস্টটিতে ১০ লক্ষেরও বেশি ভিউ এসেছে, লাইকও পড়েছে বহু।


Follow us on :