২৬ এপ্রিল, ২০২৪

Amitabh: যন্ত্রণায় বিদ্ধ আমিতাভ! হায়দরাবাদে শ্যুটিং সেটে পাঁজরে চোট বিগ বি-র
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-06 12:44:11   Share:   

আবারও শ্যুটিং সেটে গুরুতর চোট পেলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। হায়দরাবাদে (Hyderabad) অ্যাকশন দৃশ্যের শ্যুট (Action Shooting) চলাকালীন পাঁজরে চোট পেলেন বিগ বি। 'প্রোজেক্ট কে' (Project K) সিনেমার শ্য়ুটিং চলছিল বলে নিজেই ব্লগে জানিয়েছেন তিনি। বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে। এরই সঙ্গে ছিঁড়েছে ডান পাঁজরের পেশি।

আপাতত তিনি মুম্বইয়ের বাড়িতে বিশ্রামে রয়েছেন। অভিনেতা জানিয়েছেন, শ্যুটিং বাতিল করে দিতে হয়েছে। কারণ চোট সারিয়ে উঠতে তাঁর কয়েক সপ্তাহ সময় লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। হায়দরাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছেন বিগ বি। চিকিৎসকরা তাঁকে আপাতত সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন।

ব্লগে অমিতাভ বচ্চন লিখেছেন, 'হ্যাঁ যন্ত্রণা হচ্ছে। নড়াচড়া করলে বা শ্বাসপ্রশ্বাস নিলে। স্বাভাবিক হতে কয়েক সপ্তাহ লাগতে পার। ব্যথার জন্য ওষুধপত্র চলছে।' তবে তিনি এও জানান, প্রয়োজনে হাঁটাচলা করতে পারছেন। হাঁটতে গেলে বুকে ব্যথা অনুভব হচ্ছে বলে ব্যান্ডেজ করে দিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, এর আগেও শুটিং সেটে চোট পেয়েছিলেন অমিতাভ। ১৯৮২ সালে ‘কুলি’ ছবির শুটিং-এ তলপেটে আঘাত পেয়েছিলেন। সে সময় বেশ কয়েক সপ্তাহ হাসপাতালে থাকতে হয়েছিল বিগ-বি কে। সোমবার সকালে এই খবর আসতেই ভক্তরা দ্রুত সুস্থতা কামনা করেন।


Follow us on :