১১ মে, ২০২৪

Abhishek: অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি! তবে কি বিবাহ বিচ্ছেদই ভবিতব্য?
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-04 14:01:39   Share:   

এবারে অভিষেকের বচ্চনের (Abhishek Bachchan) আঙুলে নেই বিয়ের আংটি! তবে কি বিবাহ বিচ্ছেদের গুঞ্জনই সত্যি হতে চলেছে? বেশ কয়েকদিন ধরেই বচ্চন পরিবার খবরের শিরোনামে। তবে তা কোনও সুখকর কারণে নয়। সম্প্রতি শোনা যাচ্ছে, যে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। শ্বশুর বাড়ি ছেড়ে বাবার বাড়ি গিয়ে উঠেছেন, তাও শোনা গিয়েছে। কিন্তু এবারে অভিষেকের এক ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের বিচ্ছেদের জল্পনা জোরালো হয়ে উঠছে।

সম্প্রতি অভিনেতা অভিষেক বচ্চনের এক ছবিতে দেখা গিয়েছে, তাঁর বাঁ হাতের আঙুলে নেই বিয়ের আংটি। একটি ইভেন্টের ছবি রেড্ডিট ব্যবহারকারীরা শেয়ার করেছেন এবং এই ছবিটি শেয়ার করার সময় তাঁরা ক্যাপশনে লিখেছেন— 'অভিষেক তাঁর সাম্প্রতিক ছবিতে বিয়ের আংটি পরেননি, এর আগে পর্যন্ত তিনি সব সময় এটি পরেছেন। তাহলে কী?' ফলে স্বভাবতই তা শোরগোল ফেলেছে নেটপাড়ায়।

অভিষেকের এই ছবি প্রকাশ্যে আসার পরই অনুরাগীরা চিন্তিত, বচ্চন পরিবারে কি এবার তাহলে ধরল ভাঙন? তবে কি বলিউডের পাওয়ার কাপল অভিষেক-ঐশ্বর্যর অবশেষে বিচ্ছেদ হবেই? এমনই প্রশ্ন ঘুরছে ভক্তদের মনে। তবে অবশেষে তাঁদের সম্পর্ক কোনদিকে মোড় নেবে, তা সময় আসলেই বোঝা যাবে।


Follow us on :