১৭ মে, ২০২৪

Alia Bhatt: প্রথম হলিউড ছবির অনুষ্ঠানে অংশ নিতে ব্রাজিল উড়ে গেলেন আলিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-15 17:20:05   Share:   

অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) ইনস্টাগ্রামের বায়ো বদলেছে কিছু মাস আগে। প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে বিয়ে হয়েছে ২০২২ সালের এপ্রিল মাসে। হাসিখুশি জীবনে আরও আনন্দ বাড়াতে আসে ছোট্ট পরী 'রাহা'। ব্যক্তিগত জীবন যখন রঙিন, কেরিয়ারেও তখন আলিয়ার খুব সুন্দর সময়। বলিউডে অভিনয় পাশাপাশি হলিউড (Hollywood) তথা বিশ্ব দরবারে একের পর এক দরজা খুলতে থাকে আলিয়ার জন্য। সামাজিক মাধ্যমের বায়োতে তখন আলিয়া লেখেন, 'বর্তমানে স্বপ্ন দেখছি'।

অভিনেত্রীর স্বপ্ন দেখা শেষ হয়নি এখনও। বরং স্বপ্নের সিঁড়ি বেয়ে আরও একধাপ উপরে উঠলেন তিনি। ওটিটি মাধ্যমে হলিউড ছবিতে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট। টম হার্পার পরিচালিত 'হার্ট অফ স্টোন' ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে দেখা যাবে হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডট এবং অভিনেতা জ্যামি ডোরনানকে। ওটিটি মাধ্যম 'নেটফ্লিক্স' আয়োজিত একটি অনুষ্ঠান 'টুডুম'-এ অংশ নিতেই অভিনেত্রী উড়ে গিয়েছেন ব্রাজিলের সাও পাওলোতে।

'হার্ট অফ স্টোন' আলিয়ার প্রথম হলিউড ছবি হলেও এর সঙ্গে জড়িয়ে রয়েছে আরও একটি বিশেষ ইমোশন। ছবিটি শ্যুটিং করার সময় আলিয়া অন্তঃসত্বা ছিলেন। অর্থাৎ রাহাকে গর্ভে ধারণ করেই আলিয়া অ্যাকশন সিনেমার দৃশ্যগুলি শ্যুটিং করেছিলেন। তবে আলিয়া এর আগেও সাক্ষাৎকারে বলেছিলেন, ছবির পরিচালক ও কলাকুশলীরা তাঁকে যথেষ্ট যত্নে রেখেছিলেন। তাঁদের তত্বাবধানেই অন্তঃসত্বা অবস্থায় সিনেমার শ্যুটিং শেষ করেছেন।




  


Follow us on :