০৯ মে, ২০২৪

Alia: অশ্লীল অঙ্গভঙ্গি আলিয়ার, এবারে 'ডিপফেক'-এর জালে রনবীর পত্নী!
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-27 16:45:52   Share:   

রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কাইফ, কাজল, সারা তেন্ডুলকরের পর এবারে 'ডিপফেক' ভিডিও-এর শিকার আলিয়া ভাট (Alia Bhatt)। এবারে আলিয়ার এক আপত্তিকর ভিডিও প্রকাশ্যে এল, যেখানে দেখা গিয়েছে, বিছানায় বসে আলিয়া অশ্লীল অঙ্গভঙ্গি করছেন। কিন্তু ইনি যে আলিয়া নন, তা বুঝতে বিলম্ব নেই নেটিদজেনদের।


সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক মহিলা ফ্লোরাল ড্রেস পরে বিছানায় বসে ও অশ্লীল অঙ্গভঙ্গি করছেন। আর এতে রয়েছে আলিয়ার মুখ। এআই-এর মাধ্যমে অন্য এক মহিলার ভিডিওতে আলিয়ার মুখ বসিয়ে তৈরি করা হয়েছে এই ফেক ভিডিও। আর এটি ভাইরাল হতেই চারিদিকে হইহই পড়ে গিয়েছে। ফের এক অভিনেত্রীর ডিপফেক ভিডিও ভাইরাল হতেই ক্ষুব্ধ অনুরাগীরা।

একের পর এক অভিনেত্রী ডিপফেকের শিকার হওয়ায় কেন্দ্রের তরফেও কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে। শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর এই প্রসঙ্গে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া এবং এর বিষয়বস্তু নিরীক্ষণের জন্য একজন অফিসার নিয়োগ করা হবে। যিনি একটি প্ল্যাটফর্ম তৈরি করবেন, সেখানে সাধারণ নাগরিকেরা সহজেই নিজেদের অভিযোগ দায়ের করতে পারবেন। এর ফলে আইন লঙ্ঘনের অভিযোগগুলি সরকারের নজরে আনা অনেক সহজ হবে। কিন্তু এই ঘোষণার পরও ফের এক ডিপফেক ভিডিও প্রকাশ্যে।


Follow us on :