১০ মে, ২০২৪

Jigra: আসছে আলিয়ার নতুন ছবি 'জিগরা', করণের সহ-প্রযোজকও তিনি, মুক্তি কবে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-27 15:13:20   Share:   

'রকি অউর রানি কি প্রেম কাহানি' সাফল্যের পর ফের নতুন ছবি আসতে চলেছে আলিয়া ভাটের (Alia Bhatt)। নতুন ছবির নাম 'জিগরা' (Jigra)। আলিয়া অনুরাগীরা এই খবর পেয়ে বেজায় খুশি। জানা গিয়েছে, ফের জুটি বাঁধছেন করণ জোহর ও আলিয়া ভাট। 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র পর ফের একবার করণ জোহরের সঙ্গে ছবিতে কাজ করছেন আলিয়া ভাট। যদিও এই ছবির পরিচালনা করণ নিজে করছেন না, ছবির পরিচালক ভাসান বালা। প্রযোজনা করছে করণের ধর্মা প্রোডাকশন। তাঁর সঙ্গে প্রযোজনায় রয়েছেন আলিয়াও। মঙ্গলবার করণ নিজেই ছবির ফার্স্টলুক টিজার পোস্ট করেছেন। সূত্রের খবর, 'জিগরা' মুক্তি পাবে ২০২৪ সালের ২৭ সেপ্টেম্বর।

পরিচালক ভাসান বালাকে স্বতন্ত্র, একেবারে অন্যধারার গল্প নিয়ে সিনেমা করতে দেখা গিয়েছে। ফলে অনুমান করা হচ্ছে, আলিয়ার জিগরা ছবিটিও এক নতুন ধারার গল্প নিয়ে আসবে। ফলে এক নতুন অবতারেই দেখা যাবে 'গাঙ্গু'-কে। টিজার দেখেও ইঙ্গিত পাওয়া যাচ্ছে, এই চরিত্র আলিয়ার জন্য বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। ফলে নয়া অবতারে দেখার জন্য উৎসুক তাঁর ভক্তেরা। মঙ্গলবার করণ জোহর ও আলিয়া ভাট দু'জনেই ছবির টিজার প্রকাশ্যে এনে মুক্তির দিন ঘোষণা করেছেন।

মঙ্গলবার আলিয়ার প্রথম লুক প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে আলিয়া প্যান্ট-শার্ট পরে, চুলে পনিটেইল। ব্যাকপ্যাকও রয়েছে। আবার আলিয়াকে বলতে শোনা যাচ্ছে, 'আমার রাখি পরিস না তুই। তুই আমার সুরক্ষায় আছিস। আমি তোর কোনও ক্ষতি হতে দেব না। কখনও না।'


Follow us on :