১৭ মে, ২০২৪

Alia: বলিউড পেরিয়ে হলিউডে পা, মেট গালাতেও এন্ট্রি নিতে চলেছেন আলিয়া!
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-13 17:02:58   Share:   

অভিনেত্রী প্রিয়াঙ্কা-দীপিকার মতোই আলিয়াও বলিউডের (Bollywood) গন্ডি পেরিয়ে পাড়ি দিয়েছেন হলিউডে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত 'হার্ট অফ স্টোন'। এই ছবিতে তিনি ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত তারকা গল গডোটের (Gal Gadot) সঙ্গে অভিনয় করেছেন। ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে ডেবিউ করছেন আলিয়া। আর এই সুখবরের পর আরও এক খুশির খবর পেলেন আলিয়া অনুরাগীরা। জানা গিয়েছে, চলতি বছরেই মেট গালার রেড কার্পেটেও হাঁটবেন বলিউড অভিনেত্রী আলিয়া। তাঁর আসন্ন ছবির সুবাদেই তিনি রেড কার্পেটে হাঁটতে চলেছেন গাঙ্গুবাঈ।

রণবীর পত্নী আলিয়া ভাটের ব্যক্তিগত ও প্রফেশনাল জীবন দুই'ই ভালো কাটছে। ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ থেকে শুরু করে ব্রক্ষ্মাস্ত্র, ডার্লিং প্রায় সব ছবিই হিট। ব্যক্তিগত জীবনেও মেয়ে রাহাকে নিয়ে সুখে আছেন আলিয়া। এরই মধ্যে আবার মুক্তি পেতে চলেছে হলিউড ছবি। আর এবারে মেট গালাতেও হাঁটতে চলেছেন তিনি।

নিউ ইয়র্কের মিউজিয়াম অফ আর্ট কস্টিউম ইনস্টিটিউটে প্রতি বছর ঐতিহ্যবাহী এই ফ্যাশন ইভেন্ট হয়। বিশ্বের নামী ফ্যাশন ব্র্যান্ড, ডিজাইনার ও মডেলদের দেখা যায় এখানে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন মেট গালায় হেঁটে নজর কেড়েছিলেন। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরাং-এর ডিজাইন করা পোশাকে রেড কার্পেটে দেখা যাবে আলিয়াকে। ১ মে থেকে শুরু হবে মেট গালার এই জমকালো আসর। এবারের থিম 'Karl Lagerfeld: A Line of Beauty'। কিংবদন্তি প্রয়াত জার্মান ফ্যাশন ডিজাইনার কার্ল ল্যাগারফেল্ডের প্রতি সম্মান জানাতেই এবারের এই থিম রাখা হয়েছে।


Follow us on :