১৭ মে, ২০২৪

Akshay: কেদারনাথ দর্শনে অক্ষয়, তাঁকে ঘিরে ধরলেন ভক্তরা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-23 17:56:29   Share:   

শ্যুটিংয়ের ফাঁকে দেবদর্শনে গেলেন বলিউডের খিলাড়ি। তাঁকে শেষবার দেখা গিয়েছিল সেলফি সিনেমায়। বর্তমানে তিনি ব্যস্ত 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' সিনেমার শ্যুটিংয়ে। সেই সিনেমায় টাইগার শ্রফ, সোনাক্ষী সিনহা এবং পৃথ্বীরাজ সুকুমারনকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। ব্যস্ত শিডিউলের মাঝেই অক্ষয় কুমার (Akshay Kumar) কেদারনাথ (Kedarnath) দর্শনে গেলেন। নিজের সামাজিক মাধ্যমে মন্দিরের চূড়ার একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। এবার দেখা গেল অন্য এক মুহূর্তের ঝলক।

ভিডিওতে দেখা গিয়েছে, কেদারনাথ মন্দির থেকে পুজো দিয়ে সবে বেড়িয়েছেন। তাঁকে ঘিরে রয়েছেন নিরাপত্তা রক্ষীরা। এমন সময় তাঁকে দেখে চিৎকার করে ওঠেন ভক্তরা। অক্ষয়ও যথা সম্ভব ভক্তদের নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁদের দেখে দু হাত তুলে প্রণাম জানিয়েছেন। 'বম বম ভোলে' উচ্চারণে ঈশ্বরের প্রতি সমর্থন জানিয়েছেন। এই ভিডিও অক্ষয় নিজের সামাজিক মাধ্যমে না দিলেও তাঁকে ক্যামেরাবন্দি করেছেন কোনও এক নেটিজেন।

অন্যদিকে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ স্কটল্যান্ডে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। সিনেমার সেটে অ্যাকশন দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে নাকি খিলাড়ি কুমার আঘাত পেয়েছিলেন। জানা গিয়েছে, 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালের ইদে। এছাড়াও খিলাড়ির হাতে রয়েছে, 'ওহ মাই গড ২', 'হেরা ফেরি থ্রি' এবং ক্যাপসুল গিল সিনেমাটি। তাঁকে পর্দায় দেখতে অধীর আগ্রহে রয়েছেন দর্শকেরা।


Follow us on :