১০ মে, ২০২৪

Akshay Kumar: কপালে চন্দন, পরনে গেরুয়া বস্ত্র, এ কোন অবতারে ধরা দিলেন অক্ষয় কুমার!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-09 17:15:49   Share:   

৯ সেপ্টেম্বর, শনিবার ৫৬ বছরে পা দিলেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। আজ তাঁর ৫৬ তম জন্মদিন। তবে তাঁর জন্মদিনে তাঁকে কোনও পার্টি করতে দেখা যায়নি বাকি সব তারকাদের মতো। বলিউডের 'খিলাড়ি'-কে এবারে দেখা গেল এক অন্য রূপেই। জানা গিয়েছে, তাঁর জন্মদিনে তিনি পৌঁছে গিয়েছেন ঈশ্বরের দরবারে। তিনি আশীর্বাদ নিতে পৌঁছে গিয়েছেন উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে। ইতিমধ্যেই অভিনেতার একমনে ঈশ্বরের নাম সংকীর্তনের ছবি-ভিডিও ভাইরালও হয়েছে নেটপাড়ায়।

মধ্যপ্রদেশ রাজ্যের উজ্জয়িনী শহরে অবস্থিত মহাকালেশ্বর মন্দির। জন্মদিনে এই মন্দিরেই পুজো দিতে এলেন অক্ষয় কুমার। তাঁর সঙ্গে বোন, ভাগনি ও ছেলে আরভকে দেখা যায়। আবার অক্ষয়ের থেকে কিছুটা দূরে বসে থাকতে দেখা যায় ক্রিকেটার শিখর ধাওয়ানকেও। এদিন 'খিলাড়ি'-কে আপাদমস্তক গেরুয়া বসনে দেখা গিয়েছে। কপালে চন্দন। আর পাশে সাদা পঞ্জাবি পরে বসে আছেন ছেলে আরভ। হাত জোড় করে, ভক্তি ভরে শিবের আরাধনা করতে দেখা গিয়েছে অক্ষয়কে।

তবে অক্ষয়ের এমন আধ্যাত্মিক ভাবনা দেখে বেজায় খুশি তাঁর অনুরাগীরা। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি একজন লিখেছেন, 'অক্ষয়ের ইশ্বরভক্তি আমার মন কেড়ে নিয়েছে। আজকের দিনের সেরা ছবি এটি।' প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় অক্ষয়ের ছবি 'ওএমজি ২'। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে এটি। আর এবারে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আসন্ন ছবি 'মিশন রানিগঞ্জ'।


Follow us on :