১৬ মে, ২০২৪

Aishwarya: জীবনে একবারই কেঁদেছিলেন ঐশ্বর্য, কেন জানেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-15 11:15:40   Share:   

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। ডাকসাইটে সুন্দরীর ভক্ত সংখ্যা অনেক। অভিনেত্রীকে নিয়ে তাঁদের কত কৌতুহল। ঐশ্বর্যকে নিয়ে যতরকম প্রশ্ন রয়েছে দর্শক-মনে, তার মধ্যে অন্যতম 'ঐশ্বর্য কী কখনও কেঁদেছেন?' সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই উত্তর দিয়েছেন অভিনেত্রী। সিনেমায় চরিত্রের প্রয়োজনে বেশ কয়েকবার কাঁদতে হয়েছে তাঁকে। তবে সেই অশ্রুধারার হয়ে প্রক্সি দিয়েছিল গ্লিসারিন। এর বাইরে সুন্দরীকে খুব একটা কাঁদতে হয়নি। তবে একটিবার ঐশ্বর্যর চোখ দিয়ে গড়িয়েছিল ব্যর্থতার অশ্রু।

অভিনেত্রী জানিয়েছেন, তিনি বরাবরই পড়াশোনায় খুব ভালো ছিলেন। বেশ কয়েক বছরের পরীক্ষায় তিনি প্রথম ছাড়া দ্বিতীয় হননি। কেবল একটিবার সেই প্রথা ভেঙে গিয়েছিল। তখনই পড়েছিলেন অভিনেত্রী। এই ঘটনা ঐশ্বর্যর আইসিএসসি পরীক্ষার। অভিনেত্রী জানিয়েছেন, সকলেই ভেবেছিলেন আইসিএসসি পরীক্ষায় আমিই প্রথম হবে। কিন্তু রেজাল্ট বেরোনোর পর দেখা যায় আমি অষ্টম হয়েছি। যদিও প্রথম হওয়া সহপাঠীর সঙ্গে নম্বরের ফারাক খুব বেশি ছিল না। তবুও সেই ব্যর্থতা আমাকে কষ্ট দিয়েছিল। অহংবোধে লেগেছিল বলতে পারেন। সেই একবারই আমি কেঁদেছিলাম।' 

দশকের পর দশক ধরে বিনোদন জগতের অন্যতম আকর্ষণ হয়ে উঠেছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই। শুধু বলিউড নয়, প্যান ইন্ডিয়া তারকা তিনি। তাঁকে ২০২২-এ 'পন্নিয়িন সেলভান' ছবিতে দেখা গিয়েছিল। অপরূপ সুন্দরী লাগছিল ঐশ্বর্যকে। সেই রূপে এখনও মোহিত দেশবাসী।


Follow us on :