১৬ মে, ২০২৪

Aishwarya: দক্ষিণী তারকাদের সঙ্গে ছবির সাফল্য উদযাপনে ঐশ্বর্য রাই বচ্চনের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-01 15:30:08   Share:   

ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত সিনেমা 'পন্নিয়িন সেলভান ২' সংক্ষেপে পিএস ২ ছবির সাফল্য উদযাপন করলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি মেয়ে আরাধ্যাকে নিয়ে ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে দেখা গেল ঐশ্বর্যকে। ছবিতে নজরকাড়া সুন্দর লেগেছে ঐশ্বর্যকে। ছবির প্রিমিয়ারেও যথারীতি সৌন্দর্যে উপস্থিত তিনি। নিজে পরেছিলেন একটি চুড়িদার। মেয়ে আরাধ্যাকেও ভারতীয় পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রী বেশ কিছু ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

'পন্নিয়িন সেলভান ২' এর পরিচালক মণি রত্নমের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ঐশ্বর্য। ছবি দিয়েছেন অভিনেত্রী তৃষা কৃষ্ণন, বিক্রম, কার্থি, জয়ম রবি, ঐশ্বর্য লক্ষ্মী এবং শোভিতা ধুলিপালার সঙ্গে। সকলে সঙ্গেই নিজস্বী নিয়েছেন ঐশ্বর্য। প্রত্যেকটি ছবিতেই সমান সুন্দর দেখতে লাগছিল তাঁকে।  ছবিটি দেখে ফেলেছেন ঐশ্বর্য পতি অভিষেক বচ্চনও। প্রকাশ্যে স্ত্রীয়ের তারিফ করে সমালোচনার শিকারও হয়েছেন তিনি।

ঐশ্বর্যর ছবি 'পন্নিয়িন সেলভান ২' দেখে অভিষেক নিজের নেট মাধ্যমে লিখেছিলেন,'মিসেসের জন্য খুব গর্বিত। এখনও পর্যন্ত তাঁর সেরা ছবি।' এরপরেই এক নেটিজেন কমেন্ট করে বসেন, 'তাহলে আপনি ঐশ্বর্যকে আরও ছবি করতে দিন।' এর উত্তরে অভিষেক লেখেন, 'করতে দিন মানে? ঐশ্বর্যকে কিছু করতে আমার অনুমতির প্রয়োজন পড়ে না।'


Follow us on :