১২ মে, ২০২৪

Katrina: রশ্মিকার পর এবারে সাইবার ক্রাইমের শিকার ক্যাটরিনা, আপত্তিকর ছবি ফাঁস অভিনেত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-07 17:48:19   Share:   

অভিনেত্রী রশ্মিকা মান্দানার (Rashmika Mandana) পর এবারে সাইবার ক্রাইমের শিকার বলি অভিনেত্রী ক্য়াটরিনা কাইফ (katrina Kaif)। রশ্মিকার ডিপফেক ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সারা দেশজুড়ে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে আইনি পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন একাধিক তারকা। রশ্মিকার বিকৃত ভিডিও নিয়ে প্রথমে সরব হয়েছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু ক্যাটরিনারও বিকৃত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই এই ঘটনার নিন্দা করেছেন নেটিজেনরাও।

সম্প্রতি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের একটি বিকৃত ছবি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। দেখা গিয়েছে, 'টাইগার ৩'-এর তোয়ালা পরে অ্যাকশন করার দৃশ্যটিকে বিকৃত করা হয়েছে। টাইগার ৩-এর ট্রেলার বের হওয়ার পর যেখানে দেখা যায় ক্যাটরিনাকে তোয়ালা পরে লড়াই করতে, সেখানে বিকৃত ছবিতে দেখা যাচ্ছে, ক্যাটরিনার পরনে তোয়ালার বদলে রয়েছে সাদা রংয়ের বিকিনি। এছাড়াও তাঁর চেহারাতেও আনা হয়েছে পরিবর্তন। তবে প্রায় সবারই জানা, এই ছবি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স অর্থাৎ এআই-এর মাধ্য়মে বিকৃত করা হয়েছে।

ফলে একাধিকবার অভিনেত্রীদের ছবি, ভিডিও নিয়ে কারসাজি করায় এবারে ক্ষুব্ধ, সাধারণ মানুষ। বিকৃত ছবি শেয়ার করার জন্য নেটিজেন ও অভিনেত্রীদের অনুরাগীরা দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন।


Follow us on :