১৪ মে, ২০২৪

OM Raut: ধর্মীয়স্থানে দাঁড়িয়ে প্রকাশ্যে চুম্বন কৃতিকে! ওম রাউতের কাণ্ডে ফের শুরু বিতর্ক
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-07 19:01:23   Share:   

১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ওম রাউত (Om Raut) পরিচালিত ছবি 'আদিপুরুষ' (Adipurush)। এই ছবির টিজার মুক্তি পাওয়ার পর একাধিক বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে ট্রেলার মুক্তির পর তা দর্শকদের নজর কাড়ে। তবে এক বিতর্ক শেষ হতে না হতেই ফের এক বিতর্কে জড়ালেন ওম রাউত ও কৃতি স্যানন (Kriti Sanon)। ধর্মীয়স্থানে কৃতিকে আলিঙ্গন ও প্রকাশ্যে চুম্বন ওম রাউতের, আর এই থেকেই ফের শুরু সমালোচনা। আর সেই ভিডিও নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

মঙ্গলবারই আদিপুরুষ-এর দ্বিতীয় ট্রেলার মুক্তি পেয়েছে। ফলে এখন শুধুমাত্র ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায় প্রত্যেকেই। কিন্তু তারই মধ্যে ঘটে গেল এমন এক ঘটনা। ছবি মুক্তি পাওয়ার আগেই ভগবানের থেকে আশীর্বাদ নিতে এই ছবির অভিনেতা ও অভিনেত্রীদের একাধিকবার ধর্মীয়স্থানে যেতে দেখা গিয়েছে। ফলে আজ, ৭ জুনও কৃতি স্যানন ও ওম রাউত পৌঁছে গিয়েছেন তিরুপতির ভেঙ্কেটেশ্বর মন্দিরে। আর সেখানে গিয়েই ঘটে গেল এমন এক ঘটনা, যার জন্য শুরু হয়েছে বিতর্ক। মন্দির থেকে বেরিয়ে বিদায় জানানোর সময় ওম রাউত কৃতিকে জড়িয়ে চুম্বন করেন। আর এই ভিডিও শেয়ার করলেন বিজেপি নেতা রমেশ নাইডু।

এই ভিডিও রমেশ নাইডু টুইটে শেয়ার করে বলেছেন, 'ধর্মীয়স্থানে দাঁড়িয়ে প্রকাশ্যে আলিঙ্গন-চুম্বন অশ্রদ্ধাকর ও অগ্রহণযোগ্য।' যদিও এই নিয়ে একাধিক বিতর্কের সৃষ্টি হলে তিনি তাঁর টুইটটি সরিয়ে দিয়েছেন।


Follow us on :