২৭ এপ্রিল, ২০২৪

Rakhi: আদিলের প্রেমিকা সন্তানসম্ভবা! স্বামীর বিরুদ্ধে ফের সরব রাখি সাওয়ান্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-14 11:43:18   Share:   

মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির কন্ট্রোভার্সি কুইন (Bollywood Drama-Queen) রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সর্বদা খবরের শিরোনামে থাকতেই পছন্দ করেন। সম্প্রতি নিজের বৈবাহিক সম্পর্ক নিয়ে লাইমলাইটে রয়েছেন। প্রেমিক আদিল খান দুরানিকে (Adil Durrani Khan) সাত মাস আগে বিয়ে করেছিলেন তিনি। সম্প্রতি স্বামীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন। তিনি বধূ নির্যাতন এবং পরকীয়ায় লিপ্ত হওয়ার অভিযোগ তুলেছেন স্বামীর বিরুদ্ধে। রাখির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় আদিলকে। ১৪ দিনের পুলিসি হেফাজতে থাকার নির্দেশও দিয়েছে আদালত। এবার আরও গুরুতর অভিযোগ করেন রাখি। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি জানান, আদিলের প্রেমিকা (Girlfriend) তনু চন্দেল অন্তঃসত্ত্বা। জেল থেকে ছাড়া পেয়েই তনুকে বিয়ে করবেন আদিল।

একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন রাখি। আদিলের জামিন প্রসঙ্গে রাখি বলেন, এখনই জামিন পাচ্ছেন না। তবে আদিল আগে থেকেই বিবাহিত জেনে অবাক হয়েছিলেন তিনি। এবার জানতে পেরেছেন তনু অন্তঃসত্ত্বা। তাই তনুকে বিয়ে করবেন আদিল। ড্রামা কুইন রাখি দাবি করেন, 'তনুকে সামনে আসতেই হবে। আর বলতে হবে যে ও সত্যিই অন্তঃসত্ত্বা?'

উল্লেখ্য, প্রথমে রাখি ও আদিলের বিয়ে নিয়ে অনেকদিন বিতর্ক চলেছে। রাখি মিডিয়ার সামনে তাঁদের বিয়ের কথা প্রকাশ্যে আনেন। আইনি ভাবেও বিয়ে করেছেন, সে ছবি সকলের সামনে তুলে ধরেন। কিন্তু তখন আদিলের দাবি ছিল রাখি সম্পূর্ণ মিথ্যে কথা বলছেন। যদিও পরে রাখি সোচ্চার হতেই ব্যবসায়ী স্বামী স্বীকার করে নেন রাখিকে বিয়ে করেছিলেন তিনি।


Follow us on :