১২ মে, ২০২৪

Adah: জন্মদিনে শিবের আরাধনায় মগ্ন 'কেরালা গার্ল'! 'শিব তাণ্ডব স্তোত্র' পাঠ করলেন আদাহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-12 20:20:41   Share:   

'দ্য কেরালা স্টোরি'-এর (The Kerala Story) প্রধান চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রী আদাহ শর্মাকে (Adah Sharma)। তাঁরই জন্মদিন ছিল ১১ মে। ৩১-এ পা দিলেন তিনি। ফলে জন্মদিন উপলক্ষে ভগবানের আশীর্বাদ নিতে পৌঁছে গিয়েছেন ধর্মীয় স্থানে। শিবমন্দিরে গিয়ে একমনে 'শিব তাণ্ডব স্তোত্র' (Shiv Tandav Strotam) পাঠ করে তাক লাগিয়ে দিলেন নেটিজেনদের। তাঁর এই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

'দ্য কেরালা স্টোরি' ছবি নিয়ে জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত। একাধিক বিতর্কে জড়িয়ে পড়েছে এই ছবি। কিন্তু এই বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করে চলেছে 'কেরালা স্টোরি'। আর এই ছবিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য খবরের শিরোনামে উঠে এসেছেন আদাহ শর্মাও। '১৯২০' ছবির পর ফের সাফল্য পেলেন তিনি। ফলে একদিকে সাফল্য ও অন্যদিকে জন্মদিন, ফলে এই বিশেষ দিনে তিনি পৌঁছে ভগবানের দরবারে। হলুদ সালোয়ার কামিজে চোখ বন্ধ করে শিবলিঙ্গের সামনে বসে একমনে মহাদেবের মন্ত্র উচ্চারণ করছেন আদাহ। শুনে যেন গায়ে কাঁটা দিচ্ছে!

আদাহ তাঁর এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'আমার শক্তির গোপন সূত্র। সেই ক্ষমতা যা আমাকে মোকাবিলা করার শক্তি জোগায়। আমাকে নিজের করে নেওয়ার জন্য ধন্যবাদ।'


Follow us on :