১৫ মে, ২০২৪

Priyanka Sarkar: ছেলে সহজের সঙ্গে ছুটি কাটাতে গেলেন প্রিয়াঙ্কা, নেই রাহুল
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-12 16:29:50   Share:   

'চিরদিনই তুমি যে আমার' ছবি থেকে অভিনয় জগতে উত্তরণ হয়েছিল রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar)। রিল জীবনের প্রেম রিয়েল জীবনেও গড়িয়েছিল রাহুল প্রিয়াঙ্কার। জীবনে এসেছিল পুত্র সন্তান সহজ। কিন্তু হঠাৎ করেই সেই সম্পর্কে ভাঙন আসে ২০১৮ সালে। বিচ্ছেদ ঘোষণা করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। আলাদা থাকতে শুরু করেছিলেন। তবে মাঝে শোনা গিয়েছিল ছেলে সহজের জন্য নিজেদের দূরত্ব মেটাচ্ছেন তাঁরা। কিন্তু ছেলের গরমের ছুটিতে কোথায় রাহুল?

সম্প্রতি ছেলে সহজকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। প্রথম দিনের সফরের ছোট একটি ঝলক তিনি নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন। মা ও ছেলেকে ছুটির মুডে দেখা গেলেও দেখা যায়নি রাহুলকে। ভিডিও থেকে স্পষ্ট ছেলের সঙ্গে একেবারে একান্তে সময় কাটাতে চাইছেন প্রিয়াঙ্কা।

রাহুল প্রিয়াঙ্কার ছেলে সহজ অল্প বয়সেই ডিজিটাল ক্রিয়েটার। তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে, সেই চ্যানেলেই নানা ভিডিও আপলোড করে থাকে তারকা পুত্র। মাঝে শোনা গিয়েছিল, কিছুদিন পর থেকেই বাবা মায়ের সঙ্গে থাকতে শুরু করবে সহজ। প্রিয়াঙ্কার এপার্টমেন্টেই নাকি একটি ফ্ল্যাট নিতে চলেছেন রাহুল। অভিনেতা নিজেও এই খবরে মান্যতা দিয়েছিলেন।


Follow us on :