১৩ মে, ২০২৪

Monali: ঠোঁটে সার্জারি করিয়েছেন মোনালি! ছবি দেখে নেট দুনিয়ায় সমালোচনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-22 12:37:50   Share:   

বাঙালি পরিবারে জন্ম, আবার সংযোগ রয়েছে ঠাকুর পরিবারের সঙ্গেও। বাংলা হিন্দি উভয় গানের জগতেই নিজেকে প্রতিষ্ঠা করেছেন মোনালি ঠাকুর (Monali Thakur)। একসময় রিয়েলিটি গানের শোয়ের মঞ্চের বিচারকের আসনের প্রতিষ্ঠিত মুখ ছিলেন। তবে কেজো বিষয় ছাড়া তাঁকে আর দেশে খুব একটা দেখা যায় না। গায়িকা বর্তমানে থাকেন বিদেশে। বিয়ে করেছেন সুইৎজারল্যান্ড নিবাসীকে। তবে বাঙালি দর্শকদের চোখের অন্তরালে গিয়ে নাকি মোনালি নিজেকে একটু একটু করে সাজিয়ে তুলছেন।

বিদেশ থেকে তাঁর পোস্ট করা ছবির সঙ্গে নাকি চেনা মোনালির ফারাক রয়েছে। এর আগে নেট দুনিয়ায় শোরগোল পড়েছিল মোনালি নাকি নাকে কিছু পরিবর্তন এনেছেন। প্লাস্টিক সার্জারি করেই নাকি নাকের আকৃতিতে পরিবর্তন এনেছেন তিনি। আবার গুজব ছড়িয়েছিল মোনালি নাকি সার্জারি করে চোখের আকৃতিতেও বড় করেছেন। গায়িকা নতুন ছবি পোস্ট করতেই আবারও নতুন গুজব শুরু হয়েছে নেট দুনিয়ায়।

মোনালি নাকি নিজের ঠোঁটেও সার্জারি করিয়েছেন। সম্প্রতি তাঁর আপলোড করা বেশ কয়েকটি ছবিতে মোনালির ঠোঁটের আয়তন আগের থেকে বড় মনে হয়েছে। সামাজিক মাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন, 'এত সার্জারির কী দরকার?' তবে সেই ছবি আরেকটু ভালো করে দেখলে বোঝা যাবে আসলে সার্জারি নয়, এই বড় ঠোঁট আসলে লিপস্টিক পরার কায়দার কামাল।


Follow us on :