১৬ মে, ২০২৪

Mithila: মেয়েকে নিয়ে ছুটি কাটাতে কোথায় গেলেন মিথিলা, সামাজিক মাধ্যমে নতুন ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 14:04:33   Share:   

সগৌরবে চলিতেছে রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) অভিনীত সিরিজ 'অ্যালেন স্বপন'। অভিনয় জগতে মিথিলার জনপ্রিয়তা বেশ। হাতে তাঁর সারা বছরই কাজ থাকে। তবে ব্যস্ত শিডিউলের মাঝে ভুলে যান না মায়ের কর্তব্য। সম্প্রতি কিছুটা অবসর পেয়েছেন মিথিলা। অন্যদিকে মেয়ে আইরার (Ayra) গরমের ছুটি চলছে। তাই মেয়ের সঙ্গে সময় কাটাতে সুদূর রোম (Rome) উড়ে গেলেন। সামাজিক মাধ্যমে মিথিলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে নিজের এবং মেয়ের বেশ কিছু ছবি আপলোড করেছেন মিথিলা। অভিনেত্রীকে দেখা গিয়েছে, কার্গো প্যান্ট এবং ক্রপ টপে, একেবারে ক্যাজুয়াল পোশাকে। অন্যদিকে আইরাকে দেখা গিয়েছে সাদা পোশাকে। ছবিগুলি আপলোড করে মিথিলা লিখেছেন, 'আমাদের রোমান ছুটির দিন'। রোমের কলোসিয়াম অ্যাম্ফিথিয়েটার গিয়েছিলেন তাঁরা। সেই ছবি দেখা গিয়েছে সামাজিক মাধ্যমে। তবে মেয়ের সঙ্গে মিথিলার রোম সফর শেষ হচ্ছে না এই ছবিতে। আরও ছবি আসছে, সেই ইঙ্গিত দিয়েছেন তিনি সামাজিক মাধ্যমে।

মিথিলা তাঁর অভিনয়ের জন্য দুই বাংলাতেই জনপ্রিয়। তবে তাঁর আরও একটি পরিচয় রয়েছে এই বাংলায়। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ঘরণী মিথিলা। যদিও সন্তান আইরার বাবা বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান। ২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। তবে ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে। ২০১৯ সালে পরিচালক সৃজিতের সঙ্গে বিয়ে করেন মিথিলা।


Follow us on :