২৬ এপ্রিল, ২০২৪

Kangana: ছোট পোশাকে মন্দিরে তরুণী, কড়া ভাষায় আক্রমণ কঙ্গনার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 18:20:07   Share:   

সামাজিক মাধ্যমে অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সক্রিয়তার কথা নেটিজেনরা কমবেশী সকলেই জানেন। কঙ্গনাকে সকলে নির্ভীক-স্পষ্টবাদী হিসেবেই চেনেন। অভিনেত্রী কারও তোয়াক্কা করেন না। তাঁর বক্তব্য অকপটে সকলের সামনে বলেন। সম্প্রতি অভিনেত্রী এক মেয়ের সমালোচনায় মুখর হয়েছেন। সামাজিক মাধ্যমে ওই মেয়েটির ছবি দিয়েছেন। এমনকি তাঁর উদ্দেশ্যে কড়া বাক্যবাণও পাঠিয়েছেন।

নিজের টুইটার একাউন্ট থেকে একটি মেয়ের ছবি শেয়ার করেছেন কঙ্গনা। হিমাচলপ্রদেশের কাংড়া মন্দিরে ছোট পোশাক পরে পুজো দিতে গিয়েছিলেন মেয়েটি। তাঁর পোশাক কঙ্গনার আপত্তির বিষয় হয়ে দাঁড়িয়েছে। অভিনেত্রী লিখেছেন, 'পশ্চিমীদের উদ্ভাবন করা পোশাক এইগুলো। একবার আমি ভ্যাটিক্যানে  ছোট প্যান্ট এবং টিশার্ট পরে গিয়েছিলাম। আমাকে সেখানে ঢুকতে দেওয়া হয়নি। আমাকে হোটেলে ফিরে  গিয়ে পোশাক বদলাতে হয়েছিল।'

এরপর জনৈক মেয়েটিকে তীব্র ভাষায় আক্রমণ করে কঙ্গনা লিখেছেন, 'এই জোকারগুলো, যারা রাতের পোশাক এইভাবে পরে তাঁরা অলস এবং পঙ্গু। অভিনেত্রী আরও লিখেছেন, 'আমার মনে হয় এদের আর কোনও উদ্দেশ্য নেই। এই বোকাদের জন্য কঠিন নিয়ম তৈরি হওয়া উচিত।' সামাজিক মাধ্যমে কঙ্গনার এই কমেন্টের সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা।


Follow us on :