১১ মে, ২০২৪

Bipasha Basu: লাল বেনারসি শাড়িতে মাথায় মুকুট, ছোট্ট দেবীর মুখেভাত দিলেন বিপাশা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-11 11:51:03   Share:   

অভিনেত্রী বিপাশা বাসু (Bipasha Basu) মুম্বইবাসী কিন্তু তাঁর মনে যত্নে সঞ্চিত রয়েছে বাঙালি সংস্কৃতি। বিয়ে করেছেন অভিনেতা করণ সিং গ্রোভারকে। কন্যা সন্তান এসেছে তাঁদের জীবনে। মেয়েকে বাঙালি সংস্কৃতির আবহেই বড় করে তুলতে চাইছেন অভিনেত্রী। বিপাশা তাঁর মেয়ের নাম রেখেছেন দেবী (Devi)। ডাক নাম মিষ্টি। ছোট্ট মিষ্টির মুখেভাতের অনুষ্ঠান হয়েছে সম্প্রতি। সেই অনুষ্ঠানেও দেখা গিয়েছে বাঙালি সংস্কৃতি।

মেয়ের মুখেভাতের একটি ঝলক বিপাশা সামাজিক মাধ্যমে আপলোড করেছেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে ছোট্ট দেবীর মুখেভাতে তাকে লাল বেনারসি শাড়ি পরিয়েছেন বিপাশা। মাথায় পরিয়েছেন সাদা শোলার মুকুট। বিপাশার কন্যাটিকে লাল পোশাকে সত্যিই ছোট্ট দেবীর মতোই দেখতে লেগেছে। মুখেভাতে উপস্থিত ছিলেন বিপাশার পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা। দেবীকে মুখেভাত দিয়েছেন তার মামারবাড়ির দাদু। 

মেয়ের মুখেভাত উপলক্ষ্যে বিপাশা পরেছিলেন লাল চুড়িদার। মাথায় খোঁপা এবং সিঁথিতে সিঁদুর দিয়ে বাঙালি ঐতিহ্য ধরে রাখতে চেয়েছেন বিপাশা। করণ পরেছিলেন সাদা পাঞ্জাবি-পাজামা। একেবারে বাঙালি নিয়মেই হয়েছে দেবীর মুখেভাতের অনুষ্ঠান। ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছেন।


Follow us on :