০৮ মে, ২০২৪

Health: চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা, সঙ্কট কি আরও বাড়লো?
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-16 13:36:24   Share:   

ভেন্টিলেশনে থাকাকালীন হঠাৎ হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Actress Aindrila Sharma)। ডাক্তারি পরিভাষায় যাকে কার্ডিয়াক অ্যারেস্ট (Cardiac Arrest) বলে। ফলে আরও সঙ্কটজনক ঐন্দ্রিলা শর্মা। স্ট্রোকের কাওরনে দু'সপ্তাহ যাবৎ হাওড়ার এক নার্সিংহোমে চিকিৎসাধীন অভিনেত্রী। গত সপ্তাহে তিনি কিছুটা বিপদ্মুক্ত হলেও চলতি সপ্তাহে ফের বেড়ে গিয়েছে তাঁর সংক্রমণে মাত্রা। যা (Aindrilas Health Update) নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে হাসপাতালও।

বুধবার হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাঁর অবস্থা এখন মোটেই স্থিতিশীল নয়। ঐন্দ্রিলাকে দেওয়া হয়েছে ‘সিপিআর’। ইতিমধ্যে তাঁর অ্যান্টিবায়োটিক কোর্স বদল করা হয়েছে। শরীরে এখনও কোনও সাড় নেই। অ্যান্টিবায়োটিক তাঁর সংক্রমণ কমাতে পারে কিনা, সেদিকে নজর রেখেছেন চিকিৎসকরা।

এদিকে, সোমবারই ঐন্দ্রিলার জন্য মিরাকেল চেয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন তাঁর বন্ধু সব্যসাচী। অমানবিক লড়াই নিজের শরীরের সঙ্গে করছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন সব্যসাচী। অভিনেত্রীর আরোগ্য কামনায় ইতিমধ্যে সামাজিক মাধ্যমে প্রার্থনার বন্যা। ঐন্দ্রিলা এবং সব্যসাচীর পাশে দাঁড়িয়ে আরোগ্য কামনা তাঁদের টলিউড সতীর্থরাও।


Follow us on :