১৭ মে, ২০২৪

Kajol Devgan: সামাজিক মাধ্যম থেকে বিরতি নিয়ে কটাক্ষের শিকার কাজল
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-10 11:41:40   Share:   

বলিউড (Bollywood) অভিনেত্রী কাজল দেবগণ (Kajol Devgan) নেট দুনিয়ায় বিশেষ আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন না। তবে ৯ জুন অর্থাৎ শুক্রবার হঠাৎ করেই তাঁকে নিয়ে জোর আলোচনা শুরু হয়। এই ঘটনার সূত্রপাত সামাজিক মাধ্যমে কাজলের একটি পোস্ট থেকে। একটি কালো ব্যাকগ্রাউন্ডে কাজল লেখেন, 'জীবনের কঠিনতম সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি।' ক্যাপশনে লেখেন, 'সামাজিক মাধ্যম থেকে বিরতি নিচ্ছি।' এই পোস্টের পর থেকেই চিন্তায় পড়ে গিয়েছিলেন কাজল ভক্তরা। কিন্তু কাজল কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন, তা জানার পরে, সেই কাজলকেই কটাক্ষে বিঁধেছেন নেটিজেনরা।

কাজল শুক্রবার রাতেই আরও একটি পোস্ট দেন। এই পোস্টে দেখা গিয়েছে, নিজের আসন্ন কাজের প্রচার করছেন কাজল। ওটিটিতে মুক্তি পেতে চলেছে তাঁর ওয়েব সিরিজ 'দ্যা ট্রায়াল'। অভিনেত্রী পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'সময় যত কঠিন হবে, তুমি তত শক্তিশালী হয়ে ফিরে আসবে। আমার কোর্টরুম ড্রামার ট্রেলার দেখবেন।' কাজলের এই পোস্ট থেকে পরিষ্কার হয়ে যায়, কাজলের সামাজিক মাধ্যম থেকে বিরতি আসলে তাঁর আসন্ন সিরিজের প্রচার। এরপরেই ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

এক নেটিজেন কাজলের পোস্টের নিচে লিখেছেন, 'তাহলে আপনার সামাজিক মাধ্যম থেকে বিরতি নেওয়ার পোস্ট নিছক ইয়ার্কি। আপনি জানেন না এই খবর শুনে ঠিক কতটা চিন্তায় পড়েছিলাম।' আরও এক নেটিজেন লিখেছেন, 'পরের বার আপনার কথায় আর কেউ বিশ্বাস করবে না।' যদিও কাজলের অনেক ভক্ত এই ভেবে স্বস্তি পাচ্ছেন যে, কাজলের গুরুতর কিছু হয়নি।


   


Follow us on :