১১ মে, ২০২৪

Bipasha: পরনে গোলাপি পোশাক, মুখে নিষ্পাপ হাসি, প্রকাশ্যে বিপাশা-করণের মেয়ের ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-06 10:06:35   Share:   

অবশেষে মেয়ের মুখ দেখালেন বাঙালি কন্যা বিপাশা বসু (Bipasha Basu)। গত বছর মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন বিপাশা। প্রথমবার মা ও বাবা হয়েছেন বিপাশা ও করণ (Karan Singh Grover)। মেয়ের নাম দিয়েছেন দেবী (Devi)। তাঁর জন্মের পর থেকেই মেয়ের একাধির ছবি, মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন বিপাশা ও করণ সিং গ্রোভার। কবে সেই একরত্তির মুখ দেখা যাবে তারই আশায় ছিলেন অনুরাগীরা। তবে এবারে প্রতীক্ষার অবসান। অবশেষে মেয়ে দেবীর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন তারকা যুগল।

বুধবার ইনস্টাগ্রামে মেয়ের দুটি 'কিউট' ছবি শেয়ার করেছেন করণ ও বিপাশা। ক্যাপশনে লেখা 'আমি দেবী, পুরো বিশ্বকে হ্যালো।' পরনে গোলাপি ফ্রক, মাথায় ম্যাচিং ফিতে, একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে ক্যামেরার দিকে। মুখে নিষ্পাপ হাসি। এই ছবি শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল। লাইক এসেছে প্রচুর, কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সেলেবরাও কমেন্টের পাশাপাশি আশীর্বাদ করেছেন। অনুরাগীদের কেউ বলেছেন, 'করণের কার্বন কপি', আবার কেউ বলেছেন, 'একদম বিপাশার মত দেখতে'। এককথায় বিপাশা করণের আদুরে একরত্তির ছবিতে মেতে নেটদুনিয়া।

প্রসঙ্গত, প্রায় এক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বাঙালি রীতি মেনে গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। বিয়ের পাঁচ বছর পরে ২০২২-এর অগাস্ট মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবর শেয়ার করেন দু’জনে। ১২ নভেম্বর জন্ম নেয় বিপাশা-করণ সন্তান দেবী বসু সিং গ্রোভার।


Follow us on :