১৫ মে, ২০২৪

Saif: এনটিআর জুনিয়রের বিরুদ্ধে খলনায়কের চরিত্রে সইফ, চুক্তিতে সই নবাবের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-16 08:11:05   Share:   

জুনিয়র এনটিআর-এর ৩০তম ছবি 'এনটিআর থার্টি'-তে (NTR 30) অফার পেয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan), এই খবর আগেই প্রকাশ্যে এসেছিল। তবে গুঞ্জন ছিল দক্ষিণী ছবিতে কাজ করবেন না সইফ। এই গুজব সংবাদ শিরোনামেও জায়গা করে নিয়েছিল। তবে শেষ পর্যন্ত সমস্ত জল্পনার অবসান ঘটল। এবার খবর, জুনিয়র এনটিআর-এর ডাকে সাড়া দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই নাকি চুক্তি সই করে ফেলেছেন তিনি।

'আরআরআর' সিনেমা থেকে সর্বভারতীয় অভিনেতা হয়ে উঠেছেন জুনিয়র এনটিআর। তাঁর কেরিয়ারের ৩০তম ছবিকে সর্বভারতীয় করে তুলতে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদেরও রাখতে চাইছেন স্টার কাস্টে। অভিনেত্রী জাহ্নবী কাপুরকে দেখা যাবে সিনেমায়। খবর রয়েছে, সইফ আলি খান সিনেমায় খলনায়কের চরিত্র করবেন। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে জুনিয়র এনটিআর-কে। তাঁর সঙ্গে নাকি পাল্লা দিয়ে অভিনয় করবেন খলনায়ক সইফ। এর আগে তানহাজি ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন সইফ। 'আদিপুরুষ' ছবিতেও রাবণের ভূমিকায় অভিনয় করেন তিনি। এবার এনটিআর থার্টিতে তাঁকে দেখতে মুখিয়ে আছে দর্শক।

জানা গিয়েছে ব্লকবাস্টার ছবি হতে চলেছে 'এনটিআর থার্টি'। বিরাট বাজেটের সিনেমা হতে চলেছে এটি। সারা ভারতে একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। পরিচালনা করবেন কোর্টালা শিবা। ইতিমধ্যে সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি শ্যুটিংয়ে যোগদান করতে চলেছেন সইফ আলি খান।


Follow us on :