১৬ মে, ২০২৪

Aryan Ranbir: শাহরুখ পুত্র আরিয়ান পরিচালিত ওয়েব সিরিজে রণবীর-করণ
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 12:29:11   Share:   

শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) এই বছরটা বেশ ভালোই যাচ্ছে। কয়েক মাস আগেই ব্যবসায় হাতেখড়ি করেছেন। বাজারে নিয়ে এসেছেন নিজের পোশাকের ব্র্যান্ড। মাত্র একদিনেই সাড়া ফেলেছিল আরিয়ানের 'ডি ইয়াভল'। কিন্তু গুঞ্জন শুরু হয়েছিল, শাহরুখ পুত্র আরিয়ানকে কী সিনেমার পর্দায় দেখা যাবে না! জানা গিয়েছে, ব্যবসার পাশাপাশি আরিয়ান পা রাখতে চলেছেন বিনোদন জগতেও। তবে অভিনেতা হিসেবে নয়। তিনি থাকবেন ক্যামেরার পিছনে।

আরিয়ান বর্তমানে ব্যস্ত হয়েছেন নিজের ওয়েব সিরিজ পরিচালনায়। গল্প লেখা থেকে সিনেমার কাস্টিং নিয়ে নাকি যথেষ্ট পরিশ্রম করেছেন আরিয়ান। নতুন পাওয়া খবর অনুযায়ী, বাদশা পুত্র পরিচালিত ৬ এপিসোডের ওয়েব সিরিজে দেখা যাবে রণবীর কাপুরকে। সম্প্রতি নাকি সিরিজের শ্যুটিংয়ে 'সারপ্রাইজ ভিজিট' করেছিলেন অভিনেতা। কাজের অগ্রগতি দেখে নাকি আরিয়ানের প্রশংসা করেছেন। এমনকি কোনও সাহায্য প্রয়োজন হলে আরিয়ানের পাশে থাকার আশ্বাস দিয়েছেন রণবীর। এই সিরিজে নাকি পরিচালক ও প্রযোজক করণ জোহরকেও দেখা যেতে চলেছে।

পরিচালনায় অবশ্য আরিয়ান এই প্রথম নয়। নিজের পোশাকের ব্র্যান্ড 'ডি ইয়াভল'-এর প্রোমোশনের জন্য ভিডিওর পরিচালনা করেছিলেন খোদ আরিয়ান। সেই বিজ্ঞাপনের পর্দায় শাহরুখ খানকে দেখা গিয়েছিল ছেলের পরিচালনায়। এবার আরও এক ধাপ এগিয়ে বড় পরিচালনার দিকে এগোচ্ছেন আরিয়ান।



Follow us on :