১৭ মে, ২০২৪

Katrina: অভিনয় দেখে জনসমক্ষে মনোজ বাজপেয়ীকে প্রণাম করেছিলেন ক্যাটরিনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-22 15:27:34   Share:   

বলিউড অভিনেতাদের মধ্যে বেশ জনপ্রিয় মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। ১৯৯৪ সালে 'দ্রোহকাল' সিনেমায় বলিউডে (Bollywood) ডেবিউ করেছিলেন তিনি। বর্তমানে যে কজন অভিনেতা বলিউডে অগ্রগণ্য তাঁদের মধ্যে অন্যতম মনোজ বাজপেয়ী। শবনম, স্পেশাল ছাব্বিশ, আইয়ারি, স্যাম বাহাদুর,গ্যাঙস অব ওয়াসেইপুর সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডের তাবড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেছেন। অভিনেতাকে বেশ সমীহ করে চলেন বলি পাড়ার সকলেই। একসময় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (katrina Kaif) মনোজ বাজপেয়ীর প্রতি শ্রদ্ধায় তাঁর পা ছুঁয়েছিলেন। কী হয়েছিল তারপর?

২০১০ সালে 'রাজনীতি' সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন, ক্যাটরিনা এবং মনোজ। এই সিনেমার প্রচারে গিয়েছিলেন সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা। মনোজকে ডাকা হয়েছিল ক্যামেরার সামনে পোজ দিতে। এমন সময় ক্যাটরিনা আচমকাই মনোজের পায়ে হাত দিয়ে প্রণাম করেন। একই সঙ্গে ক্যাটরিনা বলেন, 'আপনি দুর্দান্ত অভিনেতা।' ক্যাটরিনার এই কান্ড দেখে একেবারে অবাক হয়ে যান মনোজ।  অভিনেত্রীকে জড়িয়ে ধরেন তিনি।

পরবর্তীতে মনোজ এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'ক্যাটরিনা মিডিয়ার সামনে আমার পা ছুঁয়ে আমাকে লজ্জিত করে দিয়েছিল। রাজনীতি দেখার পর আমার প্রতি সম্মান দেখাতে ও এই কাজ করেছিল। আমি এই ঘটনায় আপ্লুত হয়ে গিয়েছিলাম।'


Follow us on :